২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:০৬:০৯ অপরাহ্ন
দূর্গাপুরে জেলা পরিষদ সদস্য প্রার্থীর মাদক সেবনের ছবি ভাইরাল
  • আপডেট করা হয়েছে : ১৩-১০-২০২২
দূর্গাপুরে জেলা পরিষদ সদস্য প্রার্থীর মাদক সেবনের ছবি ভাইরাল

রাজশাহী জেলা পরিষদ নির্বাচনের সদস্য প্রার্থী ও দুর্গাপুর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শাহাদত হোসেনের মাদকসেবনের কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। মঙ্গলবার বিকাল থেকে বিভিন্ন ব্যক্তির ফেসবুক পেজ ও আইডি থেকে ছবিগুলো পোস্ট করা হয়েছে।

শাহাদত রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে ৫ নম্বর ওয়ার্ড (দুর্গাপুর) থেকে সদস্য পদে টিউবওয়েল প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ছবিতে দেখা যায়, বাড়িতে খাটের উপরে এক নারীর সহায়তায় ইয়াবা সেবন করছেন উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শাহাদত হোসেন। ওই নারী ইয়াবা খাওয়ার সরঞ্জাম ও আগুন জ্বালিয়ে দিচ্ছেন। ছবিতে শাহাদতকে পরিষ্কারভাবে দেখা যাচ্ছে। তবে ওই নারীকে দেখা যায়নি।

স্থানীয় নেতাকর্মীরা বলছেন, ওই নারী উপজেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী। ছবি প্রকাশের পর থেকে দুর্গাপুরে ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের মধ্যে সমালোচনা ও নিন্দার ঝড় উঠেছে। ছবিটি কোথায় এবং কখন ধারণ করা হয়েছে সেটি পোস্টে উল্লেখ করা না হলেও ধারণা করা হচ্ছে ওই মহিলা নেত্রীর বাড়িতে ছবিটি তোলা হয়। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে সেটি পোস্ট করা হয়।

তবে মাদকসেবনের বিষয়ে জানতে চাইলে উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শাহাদত হোসেন বলেন, যে ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা হয়েছে সেটি আমার না। ছবিটি সুপার এডিট করা হয়েছে। আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচন। আমাকে ভোটারদের কাছে হেয় প্রতিপন্ন করতে এবং আমার রাজনৈতিক ভাবমূর্তি ক্ষুণ্ণ করার জন্য একটি মহল সুপরিকল্পিতভাবে এটি করেছে। আমি এর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেব।

শেয়ার করুন