২৯ সেপ্টেম্বর ২০২৩, শুক্রবার, ১০:১৪:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
এমটিএফই কেলেঙ্কারি: দায় কার রাজশাহী ও নওগাঁর ২ গ্রামে যাচ্ছে শহরের সুবিধা বিশ্বে খাদ্য মূল্যস্ফীতি কমলেও দেশে বাড়ছে নির্বাচনে বিএনপি আসুক বা না আসুক—বিকল্প রেখে আওয়ামী লীগের ভোটের ছক রাজশাহীতে 'আইসিটি ইন এডুকেশন লিটারেসি ট্রাবলস্যুটিং ও মেইনটেনেন্স 'বিষয়ক ১০ দিন ব্যাপী প্রশিক্ষণের সমাপনী বেনাপোল কাস্টমসের ১৯ কেজি সোনা চুরি: সাক্ষ্য গ্রহণেই আটকা বিচার ২০৪০ সালে শীর্ষ ২০ অর্থনীতির একটি হবে বাংলাদেশ আ.লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের বিলবোর্ড ব্যানার খুলে ফেলার অভিযোগ এবার সত্যিই মারা গেছেন বাংলাদেশের সাবেক কোচ হিথ স্ট্রিক ১৭ ব্যাংককে ৫০ হাজার কোটির বিশেষ সুবিধা
প্রবাসী উৎসবে মৌসুমী ও ওমর সানী
  • আপডেট করা হয়েছে : ১৫-১০-২০২২
প্রবাসী উৎসবে মৌসুমী ও ওমর সানী

সংযুক্ত আরব আমিরাতের শারজাহতে অনুষ্ঠিতব্য ‘প্রবাসী উৎসব’-এ অংশ নিতে দেশটিতে গিয়েছেন ঢাকাই সিনেমার তারকা দম্পতি ওমর সানী ও মৌসুমী। এতে অংশ নিলেও আয়োজনে তারা কোনো পারফরমেন্স করবেন না বলে জানিয়েছেন।


এ প্রসঙ্গে মৌসুমী বলেন, ‘প্রবাসী ভাইদের নিমন্ত্রণে এ উৎসবে অংশগ্রহণ করে বেশ ভালো লাগছে। আমাদের প্রবাসী ভাইয়েরা তাদের পরিবারের জন্য, দেশের মানুষের জন্য দেশের বাইরে অনেক কষ্ট করেন। তারা রেমিট্যান্স যোদ্ধা। সেই ভাইদের আরও অনুপ্রেরণা দিতেই এ উৎসবে অংশগ্রহণ করা। তবে আমরা কোনো পারফরমেন্স করব না।


উৎসবে আমরা উপস্থিত থাকব, সময় কাটাব নিজেদের মতো করে। যারা এ উৎসবের আয়োজন করেছেন তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা। তিন দিনব্যাপী এ উৎসবের সফলতা কামনা করছি।’ আয়োজকরা জানিয়েছেন, প্রবাসী উৎসবে থাকছে বাংলাদেশের ব্যাংক বাজার, রেমিট্যান্স বিষয়ে আলোচনা, চিত্রাঙ্কন ও পিঠা প্রতিযোগিতা, ফ্যাশন শো, ফোক ফেস্ট ও সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রতিদিন বিকোল চারটা থেকে রাত এগারোটা পর্যন্ত মেলা চলবে। উৎসবে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, এমপি।

শেয়ার করুন