৩০ সেপ্টেম্বর ২০২৩, শনিবার, ০৬:২৮:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
এমটিএফই কেলেঙ্কারি: দায় কার রাজশাহী ও নওগাঁর ২ গ্রামে যাচ্ছে শহরের সুবিধা বিশ্বে খাদ্য মূল্যস্ফীতি কমলেও দেশে বাড়ছে নির্বাচনে বিএনপি আসুক বা না আসুক—বিকল্প রেখে আওয়ামী লীগের ভোটের ছক রাজশাহীতে 'আইসিটি ইন এডুকেশন লিটারেসি ট্রাবলস্যুটিং ও মেইনটেনেন্স 'বিষয়ক ১০ দিন ব্যাপী প্রশিক্ষণের সমাপনী বেনাপোল কাস্টমসের ১৯ কেজি সোনা চুরি: সাক্ষ্য গ্রহণেই আটকা বিচার ২০৪০ সালে শীর্ষ ২০ অর্থনীতির একটি হবে বাংলাদেশ আ.লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের বিলবোর্ড ব্যানার খুলে ফেলার অভিযোগ এবার সত্যিই মারা গেছেন বাংলাদেশের সাবেক কোচ হিথ স্ট্রিক ১৭ ব্যাংককে ৫০ হাজার কোটির বিশেষ সুবিধা
রাশিয়ায় প্রশিক্ষণ কেন্দ্রে বন্দুকধারীদের হামলা, নিহত ১১
  • আপডেট করা হয়েছে : ১৬-১০-২০২২
রাশিয়ায় প্রশিক্ষণ কেন্দ্রে বন্দুকধারীদের হামলা, নিহত ১১

ইউক্রেন সীমান্তবর্তী রাশিয়ার বেলগোরদ অঞ্চলের একটি সামরিক প্রশিক্ষণ কেন্দ্রে ‘সন্ত্রাসী’ হামলার ঘটনায় কমপক্ষে ১১ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১৫ জন।

রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয়ের পক্ষ থেকে শনিবার (১৫ অক্টোবর) এ সব তথ্য জানানো হয়েছে বলে এক প্রতিবেদনে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি

রুশ প্রতিরক্ষা মন্ত্রণালয়ের পক্ষ থেকে বলা হয়, সাবেক সোভিয়েত ইউনিয়নের অন্তর্ভুক্ত দেশের দুজন নাগরিক প্রশিক্ষণের সময় গুলি চালায়। ওই দুই হামলাকারীরাও নিহত হয়েছেন।

রুশ মন্ত্রণালয় জানিয়েছে, ইউক্রেনে বিশেষ সামরিক অভিযানের জন্য স্বেচ্ছাসেবকদের প্রশিক্ষণের সময় এই হামলার ঘটনা ঘটে।

রুশ বার্তা সংস্থার প্রতিবেদনে বলা হয়, হামলায় ১১ জন নিহত হয়েছেন। আরও ১৫ জন আহত হয়েছেন। আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

এরইমধ্যে রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন বলেছেন, আগামী ২ সপ্তাহের মধ্যে ইউক্রেনে সেনা বাড়ানো হবে। গত ২১ সেপ্টেম্বর রুশ প্রেসিডেন্ট ইউক্রেনে প্রায় ২ লাখ সেনা বাড়ানোর ঘোষণা দেন।

শেয়ার করুন