২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৭:০২:৫২ অপরাহ্ন
ডিবি'র অভিযানে গাঁজা, ইয়াবা ও ট্যাপেন্টাডল ট্যাবলেট-সহ ৩ ব্যক্তি আটক
  • আপডেট করা হয়েছে : ১৬-১০-২০২২
ডিবি'র অভিযানে গাঁজা, ইয়াবা ও ট্যাপেন্টাডল ট্যাবলেট-সহ ৩ ব্যক্তি আটক

রাজশাহী মহানগরীতে পৃথক তিনটি অভিযানে ৫০০ গ্রাম গাঁজা, ৪০ পিস ইয়াবা  ট্যাবলেট ও ২৩৫ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট-সহ ৩ ব্যক্তিকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত আসামিরা হলো রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার কয়েরদাড়ার মো: সোহেলের ছেলে মো: আলামিন (২৪), রাজপাড়া থানার কোর্ট বুলনপুরের মো: বিপ্লবের ছেলে মো: কুরবান আলী (১৯) ও কাটাখালী থানার জাগির পাড়ার মো: আরশাদ আলীর ছেলে মো: আরিফুল ইসলাম (২৩)।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১৫ অক্টোবর, ২০২২ রাতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো: আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মীর্জা মো: আব্দুস ছালাম এসআই কাজী জাকারিয়া ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, রাজপাড়া থানার কাজীহাটা এলাকায় একজন মাদক ব্যবসায়ী গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত সোয়া ৮ টায় উক্ত স্থানে অভিযান পরিচালনা করে আসামি মো: আলামিনকে আটক করেন। এসময় আসামির কাছ থেকে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।

অপর দিকে এসআই মো: শারিফুর রায়হান ও তার টিম রাত ১০ টায় কাটাখালী থানার শ্যামপুর পশ্চিম পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মো: কুরবান আলীকে ৪০ পিস ইয়াবা ট্যাবলেট-সহ আটক করে।

একই দিন রাত সাড়ে ১০ টায় ডিবি পুলিশের আরও একটি টিম পুলিশ পরিদর্শক মীর্জা মো: আব্দুস ছালামের নেতৃত্বে এসআই এ.এস.এম সাইদুজ্জামান ও সঙ্গীয় ফোর্স কাটাখালী থানার জাগির পাড়া এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামি মো: আরিফুল ইসলামকে ২৩৫ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট-সহ আটক করে ।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

শেয়ার করুন