২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:৫২:৩৬ অপরাহ্ন
অ্যাডিশনাল ডিআইজি রংপুর রেঞ্জ, রংপুর কর্তৃক পঞ্চগড় পুলিশ অফিস ২য় অর্ধ-বার্ষিক হিসাব পরিদর্শনঃ
  • আপডেট করা হয়েছে : ২৩-১০-২০২২
অ্যাডিশনাল ডিআইজি রংপুর রেঞ্জ, রংপুর কর্তৃক পঞ্চগড় পুলিশ অফিস ২য় অর্ধ-বার্ষিক হিসাব  পরিদর্শনঃ

২৩ অক্টোবর ২০২২ পঞ্চগড় পুলিশ অফিসের ২০২১-২০২২অর্থ বছরের ২য় অর্ধ-বার্ষিক হিসাব পরিদর্শন করেন অ্যাডিশনাল ডিআইজি (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) রংপুর রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, রংপুর জনাব এ. এফ. এম আনজুমান কালাম, বিপিএম-বার মহোদয়। 

তিনি পুলিশ সুপার কার্যালয়, পঞ্চগড়  পৌছালে পুলিশ সুপার এস, এম, সিরাজুল হুদা, পিপিএম মহোদয় ফুলেল শুভেচ্ছা প্রদান করেন এবং জেলা পুলিশের একটি চৌকশ দল তাঁকে Guard of Honour প্রদান করেন। Guard of Honour শেষে তিনি উপস্থিত অফিসারদের সাথে কুশলাদি বিনিময় করেন।

পরিদর্শনের সময় তিনি জেলা পুলিশের সার্বিক কার্যক্রম, আয়-ব্যয়ের হিসাব, বদলী সংক্রান্তে নথি, বিভিন্ন ফাইল ও রেজিস্টার সমূহ পর্যবেক্ষণ করেন।  

তিনি পঞ্চগড় জেলা পুলিশের সার্বিক কার্যক্রমকে আরো গতিশীল করতে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। পরিদর্শনে তিনি সন্তোষ প্রকাশ করেন এবং পরিদর্শন বহিতে মতামত লিপিবদ্ধ করেন।

পরিদর্শন শেষে অ্যাডিশনাল ডিআইজি (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স),  রংপুর এ. এফ. এম আনজুমান কালাম, বিপিএম-বার  মহোদয়কে পঞ্চগড় জেলা পুলিশের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করেন পুলিশ সুপার জনাব এস, এম, সিরাজুল হুদা, পিপিএম মহোদয়।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব এস. এম  শফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) জনাব কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মোঃ রাকিবুল ইসলাম সহ অন্যান্য অফিসারবৃন্দ।

শেয়ার করুন