২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৫:৩৪:৪৮ অপরাহ্ন
এমপি হয়ে বিজয়ী হলে মানুষের জন্য যা করবেন মোহাম্মাদ আলী আকন্দ
  • আপডেট করা হয়েছে : ২৪-০৯-২০২৩
এমপি হয়ে বিজয়ী হলে মানুষের জন্য যা করবেন মোহাম্মাদ আলী আকন্দ

বঙ্গবন্ধু হত্যার পর দেশে কর্মীবান্ধব নেতার দেখা মিলেছে খুব কমই। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাও বাবার আদর্শ লালন করে মানুষের কাছাকাছি যাওয়ার চেষ্টা করে যাচ্ছেন। তবে বর্তমানে প্রধানমন্ত্রীর নির্দেশিত পথে হাটছেন আওয়ামী লীগের তৃণমূল ও কেন্দ্রীয় নেতাদের অনেকেই। তেমনই একজন সিরাজগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী  ও বেলকুচি সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মাদ আলী আকন্দ।


শুধু রাজনীতিতেই নয় সামাজিক কাজেও উপজেলাব্যাপী প্রশংসা কুড়িয়েছে মোহাম্মাদ আলী আকন্দ । দেশের নানা ক্রান্তিকালে মানবিক সেবা দিয়ে তিনি ইতোমধ্যে সিরাজগঞ্জ -৫ (বেলকুচি, এনায়েতপুর ও চৌহালী) গণমানুষের মনের মাঝে জায়গা করে নিয়েছেন। সাধারন মানুষ থেকে শুরু করে সর্বস্তরের জনগন তাকে চাচ্ছে । এক কথায় উপজেলা চেয়ারম্যান থাকা অবস্থায় সাধারন মানুষের মন জয় করে নিয়েছেন ।


বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বার্তা মানুষের মাঝে ছড়িয়ে দিতে দ্বারে দ্বারে ছুটছেন বলে জানিয়েছেন কর্মীবান্ধব এ নেতা।  মোহাম্মাদ আলী আকন্দ বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শকে বুকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বার্তা মানুষের মাঝে ছড়িয়ে দিতে আমি কাজ করছি। এছাড়া সিরাজগঞ্জ -৫ আসনের জনগণের ইচ্ছায়ই আমি রাজনীতি করি। তাদের ভালোবাসা ও সমর্থন আমাকে এই পর্যন্ত এনেছে। আমি বরাবরই জনগণকে নিয়ে রাজনীতি করি এবং করতে চাই। আমি আশা করি এই বার নেত্রী আমাকে মূর্ল্যায়ন করবে । আমি আশাবাদী এই বার আমার যোগ্যতা যাচাই করে আমাকে মনোনয়ন দেবে । আমাকে যদি মনোনয়ন দেয় আর আমি যদি সংসদ সদস্য হতে পারি আমি আমার নদীভাঙ্গন এলাকার জন্য কাজ করে যাবো । আমি একমাত্র ব্যাক্তি যিনি দলের বাইরে কিছু করি না । আর বাকি যারা আছে তারা সবাই দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে অন্য প্রার্থীকে জেতানোর চেষ্টা করেছে । তাই আমি আশা করবো নেত্রী আমাকে মনোনয়ন দেবেন । আর সাধারন মানুষ আমাকে চাচ্ছে ।  

শেয়ার করুন