২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৩:১৮:৪৩ পূর্বাহ্ন
রাজধানীর শাহবাগ এলাকা থেকে সংঘবদ্ধ মোবাইল চোরাকারবারী চক্রের গ্রেফতার করেছে র‍্যাব-৩।
  • আপডেট করা হয়েছে : ০৮-০৬-২০২৩
রাজধানীর শাহবাগ এলাকা থেকে সংঘবদ্ধ মোবাইল চোরাকারবারী চক্রের গ্রেফতার করেছে র‍্যাব-৩।

রাজধানীর শাহবাগ এলাকা থেকে সংঘবদ্ধ মোবাইল চোরাকারবারী চক্রের মূলহোতা মোঃ আকাশ (২৭) এবং তার অন্যতম ০২ জন সহযোগীকে বিপুল পরিমাণ চোরাই মোবাইলসহ গ্রেফতার করেছে র‍্যাব-৩।

 রাজধানীর শাহবাগ থানাধীন গোলাপ শাহ’র মাজার সংলগ্ন এলাকায় ০৭/০৬/২০২৩ তারিখ ২০৩০ ঘটিকার সময় অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ মোবাইল চোরাকারবারী চক্রের মূলহোতা ১। মোঃ আকাশ(২৭), পিতা-নুর মোহাম্মদ, সাং-বড়বাড়ী, থানা-লালমনিরহাট সদর এবং জেলা-লালমনিরহাট এবং তার অন্যতম সহযোগী ২। মোঃ রাজিব হোসেন(২৩), পিতা-মোঃ শাখাওয়াত হোসেন, সাং-দুর্গাপুর, থানা-বোয়ালমারি, জেলা-ফরিদপুর, ৩। মোঃ সাগর(৩৩), পিতা-মোঃ ইয়াছিন, সাং-পদুয়ার বাজার, থানা-কোতয়ালী দক্ষিণ, জেলা-কুমিল্লা’কে ২৪ টি বিভিন্ন ব্রান্ড ও মডেলের মোবাইলফোনসহ হাতে নাতে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৩। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ, পিপিএম (সেবা), বিজিবিএম, পিবিজিএম, পিএসসি।

 অধিনায়ক জানান, ধৃত আসামিদ্বয় প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের কৃতকর্মের বিষয়টি স্বীকার করে। তারা দীর্ঘদিন যাবৎ রাজধানীর বিভিন্ন এলাকা হতে চোরাই ও ছিনতাইকৃত মোবাইলফোন নিজ হেফাজতে রেখে রাজধানীর বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছে। এছাড়াও এই চক্রটির রাজধানীর একাধিক পয়েন্টে বেশ কয়েকটি সিন্ডিকেট সক্রিয় রয়েছে বলে জানায়। এসকল সিন্ডিকেটের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

ধৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

শেয়ার করুন