১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:১৭:৩৭ অপরাহ্ন
ইমরান খানের অভিযোগ ভিত্তিহীন: পাকিস্তানের সেনাবাহিনী
  • আপডেট করা হয়েছে : ০৫-১১-২০২২
ইমরান খানের অভিযোগ ভিত্তিহীন: পাকিস্তানের সেনাবাহিনী

লং মার্চে গুলি করে হত্যাচেষ্টায় প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ, স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ এবং সেনাবাহিনীর এক জ্যেষ্ঠ কর্মকর্তা জড়িত বলে অভিযোগ করেছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের নেতা ইমরান খান। 

তবে ইমরানের অভিযোগকে ভিত্তিহীন বলে দাবি করেছে পাকিস্তানের সেনাবাহিনী। খবর ডনের।

বৃহস্পতিবার পাকিস্তানের ওয়াজিরাবাদে লংমার্চ চলাকালে ইমরানকে লক্ষ্য করে গুলি চালায় হামলাকারীরা। দ্রুত উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে অল্পের জন্য রক্ষা পান তিনি। ইমরান খান বলেন, বৃহস্পতিবার তাকে লক্ষ্য করে চালানো হামলার সময় তার পায়ে চারটি গুলি লেগেছে। আগেই তিনি জানতেন তার ওপর হামলা হবে। শুক্রবার চিকিৎসাধীন অবস্থায় হাসপাতাল থেকে দেওয়া বক্তব্যে এসব কথা বলেছেন তিনি।

পাকিস্তানের প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও এক শীর্ষ সেনা কর্মকর্তার বিরুদ্ধে হামলার অভিযোগ আনেন পিটিআই নেতা। এ প্রসঙ্গে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, সেনাবাহিনীর বিরুদ্ধে পিটিআইয়ের চেয়ারম্যান এবং বিশেষ করে একজন জ্যেষ্ঠ সেনা কর্মকর্তার বিরুদ্ধে ভিত্তিহীন ও দায়িত্বজ্ঞানহীন অভিযোগ একেবারেরই অগ্রহণযোগ্য।

বিবৃতিতে আরও বলা হয়েছে, পাকিস্তান সেনাবাহিনী পেশাদার এবং সুশৃঙ্খল সংগঠন।

আইএসপিআর বিবৃতিতে আরও বলা হয়েছে, আমাদের কর্মকর্তাদের ওপর ভিত্তিহীন অভিযোগগুলি অত্যন্ত দুঃখজনক এবং এটি তীব্র নিন্দাজনক। কাউকে দায়মুক্তিসহ প্রতিষ্ঠান বা সেনাদের মানহানি করতে দেওয়া হবে না।

শেয়ার করুন