১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৬:৩৮:৩৯ অপরাহ্ন
রাজশাহীতে নামাজ পড়ার কথা বলে বাড়িতে ৩ নারীর প্রবেশ করে গৃহবধূকে অজ্ঞান করে চুরি
  • আপডেট করা হয়েছে : ০৮-১১-২০২২
রাজশাহীতে নামাজ পড়ার কথা বলে বাড়িতে ৩ নারীর প্রবেশ করে গৃহবধূকে অজ্ঞান করে চুরি

নামাজ আদায়ের কথা বলে তিন নারী সোমবার বিকালে নগরীর সিরোইল কলোনির ১নং গলির গৃহবধূ আনসুরা বেগমের বাড়িতে প্রবেশ করেন। তাদের মধ্যে এক নারীর কোলে একটি শিশুও ছিল। কিছুক্ষণ পর ওই নারীরা বাড়ির সামনে থেকে একটি রিকশায় উঠে দ্রুত পালিয়ে যায়। গৃহবধূ আনসুরা জ্ঞান ফিরলে দেখেন তার বাড়ির গহনা, টাকা-পয়সাসহ মূল্যবান জিনিসপত্র নেই। সোমবার রাতে গৃহবধূ আনসুরা আরএমপির চন্দ্রিমা থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

প্রতারণার শিকার গৃহবধূ আনসুরা বেগম জানান, সোমবার দুপুরের পর একজন বয়স্কসহ তিন নারী তার বাসার দরজায় টোকা দেন। দরজা খুলে দিলে তারা জোহরের নামাজ আদায় করবেন বলে জানান। গৃহবধূ সরল বিশ্বাসে বাড়ির দরজা খুলে দিলে দুই নারী বাথরুমে অজু করতে ঢুকেন। একজন গৃহবধূর সঙ্গে গল্প শুরু করেন। এর পর তার আর কিছু মনে নেই। জ্ঞান ফিরলে দেখতে পান বাড়ির আলমারি খুলে মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছেন ওই নারীরা। ঘটনার সময় তার স্বামী কাজের জন্য বাইরে ছিলেন। ছেলেমেয়ে স্কুলে ছিল।

এদিকে আরএমপির চন্দ্রিমা থানার ওসি এমরান হোসেন জানান, বাড়ির সামনের সিসিটিভি ফুটেজে দেখা গেছে, তিন নারী বাড়ির সামনে একটি অটোরিকশা ধরে দ্রুত কেটে পড়ছেন। ওই নারীদের একজনের কোলে একটি শিশুও ছিল।

এটি পরিকল্পিত একটি প্রতারণা। তারা সংঘবদ্ধ কোনো চক্রের সদস্য। সিসিটিভি ফুটেজ দেখে নারীদের শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে বলে তিনি জানান।

শেয়ার করুন