২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০১:২৭:২৭ অপরাহ্ন
রাজশাহীর বাঘায় ষাটোর্ধ দম্পতির লাশ উদ্ধার
  • আপডেট করা হয়েছে : ৩০-১১-২০২২
রাজশাহীর বাঘায় ষাটোর্ধ দম্পতির লাশ উদ্ধার রাজশাহীর বাঘায় ষাটোর্ধ দম্পতির লাশ উদ্ধার

রাজশাহীর বৃদ্ধ নাজিম-আম্বিয়া দম্পতির লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (৩০ নভেম্বর) সকালে উপজেলার বাউসা ইউনিয়নের অমরপুর বিলপাড়া গ্রাম থেকে এই জোড়া লাশ উদ্ধার করে পুলিশ।

জানা যায়, উপজেলার বাউসা ইউনিয়নের অমরপুর বিলপাড়া গ্রামের নাজিম উদ্দিন (৭৫) ও তার স্ত্রী আম্বিয়া বেগম (৬৫) মঙ্গলবার রাতের খাবার খেয়ে ঘুড়িয়ে পড়ে। প্রতিদিন তারা সকালে ঘুম থেকে উঠে। কিন্তু বুধবার সকাল ৭টা পর্যন্ত তাদের কোন সাড়া শব্দ না পেয়ে পাশের বাড়ির নেপাল শেখ নামের এক বৃদ্ধ তার বাড়িতে খোঁজ নিতে গিয়ে দেখনে আব্বিয়া বেগম বারান্দায় চকির উপর চটের বস্তা গায়ে দিয়ে এবং নাজিম উদ্দিন বারান্দায় চকির নিচে শুয়ে আছে। কাছে গিয়ে দেখন তারা মৃত অবস্থায় পড়ে আছে। পরে স্থানীয়দের জানালে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এদিকে নাজিম-আম্বিয়া দম্পতির নাতি ইমন হোসেনের স্ত্রী খদেজা খাতুন সাগরী গত ১৫ নভেম্বর আত্নহত্যার কয়েক দিন পর থেকে ঠিকমত ইমন বাড়িতে থাকেনা। এনিয়ে নাজিম-আম্বিয়া দম্পতি মানষিক চাপে ছিল বলে স্থানীয়রা জানান। ।

এ বিষয়ে বাঘা থানার এসআই দুরুল হুদা বলেন, নাজিম-আম্বিয়া দম্পতির নাতি বৌ গত ১৫ নভেম্বর আত্নহত্যা করে। এছাড়া ৩ বছর আগে নাজিম-আম্বিয়া দম্পতির ছেলে কামরুজ্জামান আত্নহত্যা করে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে মানষিক চাপে তারা আত্নহত্যা করতে পারে।

এ বিষয়ে বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোট পেলে তাদের মৃত্যুর সঠিক কারন জানা যাবে।

শেয়ার করুন