২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৮:২৭:০৩ অপরাহ্ন
রাবি ছাত্রলীগের দুইনেতার পদ স্থগিত, ক্যাম্পাসে ঘুরে বেড়াচ্ছেন পলাতক অপর দু’জন
  • আপডেট করা হয়েছে : ১১-১২-২০২২
রাবি ছাত্রলীগের দুইনেতার পদ স্থগিত, ক্যাম্পাসে ঘুরে বেড়াচ্ছেন পলাতক অপর দু’জন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) গাঁজাসহ চার ছাত্রলীগ নেতা আটকের ঘটনায় দুইজনের পদ স্থগিত করা হয়েছে। শনিবার (১০ ডিসেম্বর) রাতে রাবি শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এছাড়াও অন্য দুই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে কেনো সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ না করার কারণসহ আগামী দুই কার্যদিবসের মধ্যে রাবি শাখা ছাত্রলীগের দপ্তর সেলে লিখিত জমা দিতে বলা হয়েছে।

পদ স্থগিত হওয়া দুইনেতা হলেন, শহীদ শামসুজ্জোহা হল ছাত্রলীগের উপ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আরিফ বিন সিদ্দিক (রোজেল) এবং শহীদ জিয়াউর রহমান হল ছাত্রলীগের পরিবেশ বিষয়ক উপ সম্পাদক সাইফুল ইসলাম। বর্তমানে তারা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ মামলায় পুলিশ হেফাজতে রয়েছে।

শোকজ করা দুই পলাতক নেতা হলেন, বিশ্ববিদ্যালয়ের শের-ই বাংলা এ.কে ফজলুল হক হল ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রাজু আহমেদ ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সোহানুর রহমান। এই দুই নেতাকে বিশ^বিদ্যালয় ক্যাম্পাসের বিভিন্ন স্থানেস প্রকাশ্যে দেখা গিয়েছে। এমনকি প্রক্টরিয়াল বডির কাছে গাঁজাসহ ধরা খাওয়ার পর রাজু আহমেদকে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতির সঙ্গে দেখা গেছে। এ বিষয়ে রাবি শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, আমি টুকিটাকি থেকে হলে যাচ্ছিলাম। এসময় রাজু আমার পেছন পেছন আরেকটি বাইকে আসে।

কিন্তু তাদেরকে এখনো পর্যন্ত গ্ৰেফতার করেননি পুলিশ। গ্রেফতারের বিষয়ে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার আলী তুহিন বলেন, আমরা শীগ্রই তাদেরকে গ্রেফতার করবো।

শেয়ার করুন