১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৯:২১:২৩ অপরাহ্ন
‘মেসির জন্য খারাপ লাগছে’
  • আপডেট করা হয়েছে : ১৩-১২-২০২২
‘মেসির জন্য খারাপ লাগছে’

চিত্রনায়িকা তমা মির্জার প্রিয় দল আর্জেন্টিনা। আর প্রিয় খেলোয়াড় লিওনেল মেসি। প্রিয় খেলোয়ারের জন্য খারাপ লাগছে এই নায়িকার।

তিনি বলেন, ‘ফুটবল বিশ্বকাপের বাড়তি আনন্দ ও উত্তেজনা প্রায় শেষের দিকে। মাত্র চারটি ম্যাচ আছে। খেলা শেষ হয়ে গেলে খুব মিস করব। আমার প্রিয় দল আর্জেন্টিনা সেমিফাইনালে ক্রোশিয়ার মুখোমুখি হবে। জানি না কী হবে? 

আর্জেন্টিনা টিম নিয়ে আমি আত্মবিশ্বাসী। তবু দলটির খেলা শেষ হওয়া পর্যন্ত আতংকে থাকতে হবে। যেমনটি কোয়ার্টার ফাইনালেও হয়েছে। তবে শেষ অবস্থায় বিজয়ী হয়ে ভক্তদের আনন্দে ভাসায় মেসি বাহিনী। 

আমি চাই আজ সেমিফাইনাল জিতে ফাইনাল খেলে বিশ্বকাপ বিজয়ী হোক প্রিয় দল আর্জেন্টিনা।

আমার প্রিয় খেলোয়াড় লিওনেল মেসির জন্য খারাপ লাগছে। এবারই হয়তো তার শেষ বিশ্বকাপ। তাই তার হাতে এবার বিশ্বকাপ ট্রপিটা দরকার। যেমন চাই প্রিয় দল বিজয়ী হোক, তেমনি চাই ফুটবল খেলাটিকে সব টিমের ভক্তরা বিনোদন ভেবে উপভোগ করুক। 

অনেক ভক্তের প্রিয় টিম হেরে গিয়ে বিশ্বকাপ থেকে বাদ পড়েছে। একজন ভক্ত হিসাবে প্রিয় দল আর্জেন্টিনা হেরে গেলে যেমন আমার কাছেও খারাপ লাগে, তেমনই অন্যদেরও লাগবে। এটা স্বাভাবিক। কিন্তু এ খারাপ লাগাকে সিরিয়াসভাবে নেওয়া চলবে না। 

যতই প্রিয় হোক, খেলা তো খেলাই। খেলা নিয়ে তর্ক-বিতর্ক করে কেন কাছের মানুষজনের সঙ্গে সম্পর্ক নষ্ট করব। এ বিষয়টি ফুটবলপ্রেমীদের মেনে নিয়ে খেলা উপভোগ করতে বলব। পরিশেষে এটাই তো চাইব, বিশ্বকাপ আর্জেন্টিনার ঘরে উঠুক।

শেয়ার করুন