২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৪:২৬:২৭ পূর্বাহ্ন
রাজশাহীতে জামায়াতের ঝটিকা মিছিলে আওয়ামী লীগের ধাওয়া
  • আপডেট করা হয়েছে : ১৩-১২-২০২২
রাজশাহীতে জামায়াতের ঝটিকা মিছিলে আওয়ামী লীগের ধাওয়া

জামায়াতে কেন্দ্রীয় কমিটির আমির ডা. শফিকুর রহমানকে গ্রেপ্তারের প্রতিবাদে রাজশাহীতে ঝটিকা মিছিল করছে দলটির নেতাকর্মীরা। মঙ্গলবার দুপুর পৌনে ২টার দিকে নগরীর নিউমার্কেট এলাকা থেকে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি কাদিরগঞ্জ হয়ে দরিখরবোনা মোড়ে গিয়ে শেষ করে।


এদিকে, মিছিল শেষ করে জামায়াত নেতাকর্মীরা উপশহরের দিকে যাওয়ার সময় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা লাঠি-সোঠা নিয়ে তাদের ধাওয়া দেয়। এসময় উভয় পক্ষ ইটপাটকেল নিক্ষেপ করে। এক পর্যায়ে জামায়াত নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়। এর পর সেখানে পুলিশ আসে।


নগরীর বোয়ালিয়া থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, জামায়াতের নেতাকর্মীরা হঠাৎ করে একটি মিছিল বের করে। খবর পেয়ে দ্রুত সেখানে পুলিশ পাঠানো হয়। তবে পুলিশ পৌঁছর আগেই তারা পালিয়ে যায়।


মঙ্গলবার সকালে ডিএমপির মিডিয়া আ্যন্ড পাবলিক রিলেসন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) ফারুক হোসেন গণামাধ্যমকে বলেন, ‘জামায়াতের আমির ডা. শফিকুর রহমানকে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট গ্রেপ্তার করেছে। সোমবার দিবাগত রাতে রাজধানীর উত্তরা এলাকার নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।’

শেয়ার করুন