০১ মে ২০২৪, বুধবার, ০৭:২১:২৯ অপরাহ্ন
রাজশাহীর পুঠিয়ায় ড্রাম ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত তিন
  • আপডেট করা হয়েছে : ১৬-০৬-২০২৩
রাজশাহীর পুঠিয়ায় ড্রাম ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত তিন

রাজশাহীর পুঠিয়ায় ড্রাম ট্রাকের মুখোমুখি সংর্ঘষে ড্রাইভার হেলপারসহ তিনজন আহত। গুরুতর আহত দুই ড্রাইভারকে রামেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


ঢাকা-রাজশাহী মহাসড়কের পুঠিয়া পৌরসভার গোপাহাটী ফকিরপাড়া ঢালান সংলগ্নে বৃহস্পতিবার (১৫জুন) সকাল ৯ ঘটিকার সময় এই দুর্ঘটনাটি ঘটে । পবা হাইওয়ে থানার ইনচার্জ মোফাক্কারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। জানা যায়, রাজশাহী হতে নাটোর গামী ১০ চাকার ড্রামবালুর ট্রাক যাহার ট্রাক নাম্বার (ঢাকা মেট্রো ট ২৪-১২২৮) এবং বিপরীত দিক থেকে আসা নাটোর হতে রাজশাহীগামী মেসাস সরকার কনষ্ট্রাকশন কোম্পানির মালবাহী ট্রাক যাহার ট্রাক নাম্বার (নাটোর ট- ১১-০০১৪) এর সহিত মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে করে উভয় ট্রাকের হেলপার ও ড্রাইভার গুরুতর আহত হয়। আহত ব্যক্তিরা হলেন,পশ্চিমভাগ বাশবাড়ি এলাকার আমিনের ছেলে সুমন (২৬), সৈয়দপুরগ্রামের মফিজের ছেলে মনির (৪০) ও নাটোর আহম্মদপুর এলাকার কামালের ছেলে নাসির (২০ )।

আহতদের পুঠিয়া ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঘটনাস্থলে পুঠিয়া থানার তদন্ত ওসি, পবা হাইওয়ে অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক আছে।

শেয়ার করুন