২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০১:০১:২৭ পূর্বাহ্ন
কুষ্টিয়ায় দিনে দুপুরে কলেজ শিক্ষকের কব্জি কাটল দূর্বৃত্তরা
  • আপডেট করা হয়েছে : ৩১-০৫-২০২২
কুষ্টিয়ায় দিনে দুপুরে কলেজ শিক্ষকের কব্জি কাটল দূর্বৃত্তরা

কুষ্টিয়ার কুমারখালীতে প্রকাশ্য দিবালোকে ধারালো অস্ত্র দিয়ে তোফাজ্জল বিশ্বাস নামে এক কলেজ শিক্ষকের কব্জি কেটে বিচ্ছিন্ন করেছে একদল দুর্বৃত্ত। তিনি স্থানীয় বাঁশগ্রাম আলাউদ্দিন আহম্মেদ ডিগ্রি কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক।

মঙ্গলবার দুপুর আনুমানিক আড়াইটার সময় কুষ্টিয়া সদর উপজেলার বংশীতলা নতুন ব্রিজের উপর এই ঘটনা ঘটে। আহত তোফাজ্জেল বিশ্বাস কুমারখালী বাগুলাট ইউনিয়নের শালঘর মধুয়া এলাকার জালা বিশ্বাসের ছেলে।

এলাকাবাসী সুত্রে জানা যায় , বংশীতলা নতুন ব্রিজের উপর রাস্তার কাজে ব্যবহৃত রোলার মেশিনের আড়ালে আগে থেকে ওত পেতে ছিল ১০/১৫ জন দুর্বৃত্ত। এসময় অধ্যাপক তোফাজ্জেল তার নিজ বাড়ি শালঘর মধুয়া থেকে কুষ্টিয়া শহরের দিকে আসার পথে বংশীতলা ব্রিজের উপর আসলে দূর্বৃত্তরা তার উপর হামলা চালিয়ে ডান হাতের কবজি কেটে বিচ্ছিন্ন করে ফেলে পালিয়ে যায়। পরে এলাকাবাসীরা ছুটে এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বিরুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, বাঁশগ্রাম এলাকায় দুই গ্রুপের সংঘর্ষে বংশীতলা এলাকায় এই ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ার করুন