১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১০:২৯:৩৩ পূর্বাহ্ন
শাহরুখকন্যার সম্পর্ক ঘিরে নতুন রহস্য
  • আপডেট করা হয়েছে : ২৬-১২-২০২২
শাহরুখকন্যার সম্পর্ক ঘিরে নতুন রহস্য

নতুন এক রহস্যের জন্ম দিয়েছে শাহরুখকন্যা সুহানা খান। অমিতাভের নাতি অগস্ত্যর সঙ্গে নতুন করে সম্পর্কের জাল বুনছে কিনা তা নিয়ে প্রশ্ন উঠেছে।  গতকাল বড়দিন উপলক্ষ্যে কাপুর পরিবারের মধ্যাহ্নভোজে অংশ নেওয়ার পরই এ আলোচনা ওঠে। খবর এনডিটিভির। 

বড়দিন মানেই কাপুর পরিবারের মিলনোৎসব। এই দিন পরিবারের সবাই একত্রিত হয়। চলে জমিয়ে আড্ডা-খাওয়াদাওয়া। এই বছরেও সেই একই ছবি ফ্রেমবন্দি হলো। মেয়ে হওয়ার পর একসঙ্গে এই ভাবে দেখা যায়নি রণবীর কাপুর ও আলিয়া ভাটকে। ফ্রেমবন্দি হলেন পরিবারের নতুন মা-বাবা। নীতু কাপুর, রণধীর কাপুর, কারিশমা কাপুর— একে একে সবাই উপস্থিত। কিন্তু এবার দেখা গেল না কারিনা কাপুরকে।

বেশ কিছু দিন আগেই শোনা গিয়েছিল এবার নাকি আসতে পারবেন না বেবো। উল্টে একটু অন্যভাবেই দেখা গেল তাকে। সারা ঘর সাজানো আলো দিয়ে, আর সোফার এক কোণে বসে গিটারে সুর তুলেছেন সাইফ আলি খান।


এমনই এক মিষ্টি ভিডিও সবার সঙ্গে ভাগ করে নিয়ে কারিনা লিখেছেন— 'সেরা ক্রিসমাস। ভালোবাসার মানুষটা গিটার বাজাচ্ছে আর আমার বাচ্চারা প্রিয় বন্ধুরা সঙ্গে রয়েছে। আর কী চাই।' তবে এবার কাপুরদের মধ্যাহ্নভোজে দেখা মিলল এক নতুন সদস্যের। মধ্যাহ্নভোজে শ্বেতা বচ্চন দুই সন্তানকে নিয়ে হাজির হয়েছিলেন। নভ্যা নভেলি নন্দা ও অগস্ত্য নন্দা। তারা যে আসবেন তা তো প্রত্যাশিত। কিন্তু শ্বেতার গাড়ি থেকেই নামতে দেখা গেল শাহরুখ খানের কন্যা সুহানা খানকে।

দুইয়ে দুইয়ে চার মেলাচ্ছেন অনেকেই। তবে কি সুহানা-অগস্ত্য নতুন কোনো সমীকরণের ইঙ্গিত দিচ্ছে? যদিও এ ব্যাপারে কিছুই জানা যায়নি। আপাতত যতটুকু সত্য তা হলো— অগস্ত্যর প্রথম ছবি ‘দ্য আর্চিস'-এর সহ-অভিনেত্রী সুহানা। সম্পর্কটা কি শুধু সহ-অভিনয়েই সীমাবদ্ধ নাকি জল আরও অনেক দূর গড়িয়েছে জানতে অপেক্ষা সবার। 

শেয়ার করুন