২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৫:৫৬:৫২ অপরাহ্ন
রাজশাহী পবিস’র বার্ষিক সাধারণ সভা
  • আপডেট করা হয়েছে : ২৮-০১-২০২৩
রাজশাহী পবিস’র বার্ষিক সাধারণ সভা

রাজশাহী পল্লী বিদ্যুৎ সমিতির (পবিস)২৬তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার পবার নওহাটায় সমিতির প্রধান কার্যালয় চত্তরে এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড চেয়ারম্যান মোহাং সেলিম উদ্দিন, রাজশাহী পবিস সমিতি বোর্ডের সভাপতি মো. সিরাজুল ইসলামের বানী ও কোষাধ্যক্ষ মোছা: সুফিয়া খানমের প্রতিবেদক পাঠ করা হয়।

পবিস’র জেনারেল ম্যানেজার প্রকৌশলী মো. একরামুল হক তার প্রতিবেদনে জানান, রাজশাহী পল্লী বিদ্যুৎ সমিতি ১৯৯৫ সালে যাত্রা শুরু করে জেলার পবা, মোহনপুর, দুর্গাপুর, তানোর ও গোদাগাড়ী উপজেলায় বিদ্যুতায়নের মাধ্যমে এলাকার আর্থ-সামাজিক উন্নয়নে বিদ্যুৎ সেবা প্রদান করে আসছে। বর্তমানে সমিতির ১২টি উপকেন্দ্রে থেকে ৫ হাজার ৪৫ কিলোমিটার লাইন নির্মাণসহ ২ লাখ ৭৫ হাজার ৬৬৬ গ্রাহককে সংযোগ দেয়া হয়েছে। এসব বিদ্যুৎ সেবার মাধ্যমে এলাকার খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জনসহ কর্ম সংস্থানের সুযোগ হয়েছে। অবহেলিত পল্লী এলাকায় স্বাস্থ্য ও শিক্ষার উন্নয়নসহ তথ্য প্রযুক্তি বিকাশে রাজশাহী পল্লী বিদ্যুৎ সমিতি অনন্য ভূমিকা রেখে চলেছে।

অনুষ্ঠানে সমিতি বোর্ড সভাপতি মো. সিরাজুল ইসলামের সভাপতিত্বে অতিথি ছিলেন সমিতি বোর্ড সহসভাপতি মো. আসরাফুল আলম, সচিব রাবেয়া খাতুন, কোষাধ্যক্ষ মোসা: সুফিয়া খানম, এলাকা পরিচালক মো. মিজানুর রহমান, মো. জহুরুল ইসলাম ও নাসরিন আকতার বানু এবং নবনির্বাচিত এলাকা পরিচালক আখতারুজ্জামান, গোলাম মোস্তফা ও খোন্দকার মাহফুজ উল আলম।

শেষে রাফেল ড্র’এর মাধ্যমে গ্রাহকদের পুরস্কৃত করা হয়।

শেয়ার করুন