১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৭:২৩:৫৯ পূর্বাহ্ন
ভোটকেন্দ্রের পাশে আড্ডা দিচ্ছেন পদত্যাগকারী এমপি জাহিদ!
  • আপডেট করা হয়েছে : ০১-০২-২০২৩
ভোটকেন্দ্রের পাশে আড্ডা দিচ্ছেন পদত্যাগকারী এমপি জাহিদ!

ভোটের দিনে একটি ভোটকেন্দ্রের পাশে আড্ডা দিচ্ছিলেন ঠাকুরগাঁও-৩ আসন থেকে পদত্যাগকারী বিএনপির সংসদ সদস্য জাহিদুর রহমান জাহিদ। 

এ আসনটিতে ভোটগ্রহণ চলাকালে বিএনপির সাবেক সংসদ সদস্য জাহিদুর রহমান বুধবার সকাল সাড়ে ৯টার সময় পীরগঞ্জ চৌরাস্তা মোড়ে একটি চায়ের দোকানে আড্ডা দিচ্ছেলেন। এই চায়ের দোকোনের পাশে একটি ভোটকেন্দ্র। 

এ সময় জানতে চাইলে তিনি বলেন, আমার এক আত্মীয় মারা গেছেন। গ্রামের বাড়িতে তার পরিবারকে সান্ত্বনা দিতে গিয়েছিলাম। সেখান থেকে ফিরে চায়ের দোকানে বসেছি।

বিএনপির নেতাকর্মীরা এ নির্বাচন বর্জন করেছে দাবি করে তিনি জানান, আমাদের দলটির নেতাকর্মীসহ বিএনপিকে সমর্থন করে এমন কোনো ভোটার আজকে ভোটকেন্দ্রে যাবে না। এ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। আওয়ামী লীগের অধীনে মানুষের ভোটের প্রতি কোনো আস্থা নেই। আপনারা বিভিন্ন কেন্দ্রে ভোটারের উপস্থিতি দেখলেই বুঝতে পারবেন।

তবে তিনি বলেন, আওয়ামী লীগ নেতারা ১৪-দলীয় জোটের প্রার্থীর পক্ষে শুধু মঞ্চে। মন থেকে আরেকজনের। 

এ আসনের উপনির্বাচনে ইভিএম পদ্ধতিতে ভোটকেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়েছে। বুধবার সকাল সাড়ে ৮টা থেকে ইভিএমের মাধ্যমে ১২৮টি ভোটকেন্দ্রে শান্তিপূর্ণ ভোটগ্রহণ চলছে। 

আসনটিতে ২০১৮ সালে ১৪ দলের প্রার্থী ইয়াসিন আলীকে পরাজিত করে বিএনপির প্রার্থী জাহিদুর রহমান নির্বাচিত হন। ২০২২ সালের ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির বিভাগীয় সমাবেশে দলটির নির্বাচিত সংসদ সদস্যরা পদত্যাগ করার ঘোষণা দেন। পরে দলীয় সিদ্ধান্তে অন্যান্য সংসদ সদস্যদের সঙ্গে ঠাকুরগাঁও-৩ আসনে সংসদ সদস্য জাহিদুর রহমান পদত্যাগ করেন।

শেয়ার করুন