২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৯:০৯:০৭ অপরাহ্ন
যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত
  • আপডেট করা হয়েছে : ২৩-০২-২০২৩
যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত

রাজধানীর যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম ওমর ফারুক পলক (২৩)। তিনি মুগদায় বাংলাদেশ ইসলামি ইউনিভার্সিটির শিক্ষার্থী ছিলেন। এ ঘটনায় আহত অপর দুজন তার সহপাঠী। আহতদের মধ্যে একজনের নাম জুয়েল রানা। আর একজনের পরিচয় পাওয়া যায়নি।

জানা যায়, যাত্রাবাড়ীর ভাঙা প্রেস এলাকায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পলকসহ তিনজন আহত হন। গুরুতর আহতাবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক সকাল সোয়া ১০টার দিকে পলককে মৃত ঘোষণা করেন।

এক প্রত্যক্ষদর্শী জানান, যাত্রাবাড়ীর ডেমরা রোড ভাঙা প্রেস এলাকায় মোটরসাইকেলসহ তাদের রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন তিনি। পরে স্থানীয়দের সহযোগিতায় তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আশপাশের লোকজনের মাধ্যমে তিনি জানতে পারেন, একটি বাস তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে চলে গেছে।

এ ব্যাপারে আহত জুয়েল রানা জানান, তিনি রাজধানীর নারিন্দায় থাকেন। আর পলক থাকেন কেরানীগঞ্জের জিনজিরায়। মুগদায় বাংলাদেশ ইসলামি ইউনিভার্সিটিতে বিবিএর প্রথম বর্ষের ছাত্র তারা। সকালে পলকের মোটরসাইকেলে করে তিন সহপাঠী ভার্সিটিতে যাচ্ছিলেন। পথে দুর্ঘটনার শিকার হন।

যাত্রাবাড়ী থানার ওসি মো. মফিজুল আলম জানান, বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী একজন নিহতের খবর পাওয়া গেছে। বাসটি শনাক্ত করা যায়নি।

শেয়ার করুন