১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১০:১৭:০১ অপরাহ্ন
সানিয়ার সঙ্গে বিচ্ছেদ হলে শোয়েবকে বিয়ে করবেন কিনা, যা বললেন পাকিস্তানি অভিনেত্রী
  • আপডেট করা হয়েছে : ০১-১২-২০২২
সানিয়ার সঙ্গে বিচ্ছেদ হলে শোয়েবকে বিয়ে করবেন কিনা, যা বললেন পাকিস্তানি অভিনেত্রী

সেলিব্রেটি জুটি শোয়েব মালিক ও সানিয়া মির্জার সংসারে অশান্তির আগুন।তারা আলাদা বাসায় থাকছেন। ভাঙনের আনুষ্ঠানিক ঘোষণা বাকি। এসবই গুঞ্জন। 

গুঞ্জন ডালপালা ছড়িয়ে শোয়েব মালিকের পরকীয়া পর্যন্ত গড়ায়। সানিয়ার ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে গণমাধ্যমের খবরে বলা হয়েছে, শোয়েব-সানিয়ার সংসারের অশান্তির কারণ পাকিস্তানের অভিনেত্রী আয়েশা ওমর। শোয়েব-সানিয়ার সংসারে অশান্তি সৃষ্টি করায় আয়েশার অনেক ভক্ত দোষারূপ করছেন।

শোনা যাচ্ছে, সানিয়ার সঙ্গে বিচ্ছেদ হলে আয়েশা নাকি শোয়েবকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেবেন। এসব বিষয়ে এতদিন শোয়েব-সানিয়া ও আয়েশা কেউ কথা বলেননি। 

এই প্রথম অভিনেত্রী আয়েশা ওমর শোয়েবের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে এক ভক্তের করা প্রশ্নের জবাবে আয়েশা বলেন, আমরা ভালো বন্ধু।

সানিয়ার সঙ্গে বিচ্ছেদ হয়ে গেলে শোয়েবকে বিয়ে করার পরিকল্পনা আছে কিনা— এমন প্রশ্নে তিনি বলেন, জি না। একেবারেই নেই। শোয়েব সানিয়াকে নিয়ে খুব সুখে আছেন।আমি শোয়েব সানিয়াকে অনেক সম্মান করি। শোয়েব আমার ভালো বন্ধু...।’ এবার বোধহয় নিন্দুকেরা কড়া জবাব পেল!

বলে রাখা ভালো, শোয়েব ও আয়শার নাম পেজ থ্রির পাতায় উঠে আসে ২০২১ সালে, যখন তারা বেশ সাহসী ফটোশুট করেছিলেন। সেই বোল্ড ফটোসেশন সামাজিক পাতায় ভাইরাল হয়েছিল।

এক সাক্ষাৎকারে শোয়েব মালিক ভূয়সী প্রশংসা করেছিলেন আয়শা ওমরের। স্মরণ করেছিলেন, ওই বোল্ড ফটোশুট চলাকালে তার সহায়তার কথা। 

শেয়ার করুন