২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৫:৪৩:২১ অপরাহ্ন
রাজশাহীতে সন্ত্রাসী হামলায় আওয়ামী লীগ নেতা ডাবলু আহত
  • আপডেট করা হয়েছে : ০৬-০৪-২০২৩
রাজশাহীতে সন্ত্রাসী হামলায় আওয়ামী লীগ নেতা ডাবলু আহত

রাজশাহীতে ইফতারের দাওয়াতে যাওয়ার সময় রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক দপ্তর সম্পাদক ফারুক হোসেন ডাবলুর উপরে সন্ত্রাসী হামলা চালিয়েছে বখাটে কিছু যুবক। বুধবার সন্ধা ৬ টার দিকে দামকুড়া থানার মুরারিপুরে এ ঘটনা ঘটে। আওয়ামী লীগ নেতা ফারুক হোসেন ডাবলু পবা উপজেলার শীতলাই গ্রামের মৃত আরসাদ আলীর বড় ছেলে।

ঘটনা সূত্রে জানা গেছে, পবা উপজেলার শীতলাই গ্রামের মৃত আরসাদ আলীর ছেলে রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক দপ্তর সম্পাদক ফারুক হোসেন ডাবলু তার পরিবার নিয়ে দামকুড়া থানার মুরারিপুর আত্নীয়র বাড়িতে ইফতারির দাওয়াতে নিজের প্রাইভেট কার চালিয়ে যাচ্ছিলেন। সন্ধা ৬ টার দিকে মুরারিপুর গোরস্থানের কাছে পৌছালে অপর দিক থেকে আসা একটি অটো গাড়ি তার প্রাইভেট কারে ধাক্কা মারে। এ নিয়ে আওয়ামী লীগ নেতার ডাবলু প্রতিবাদ করলে তার উপরে ক্ষিপ্ত হয়ে উঠে অটো চালক।

এসময় স্থানিয় কিছু বখাটে যুবক আটো চালকের পক্ষ নিয়ে তার উপরে হামলা চালায়। এসময় মুরারিপুরের সিদ্দিকের ছেলে মুক্তার আলী, রাব্বেলের ছেলে আশিক তাদের কাছে থাকা চাকু দিয়ে আওয়ামী লীগ নেতা ডাবলুকে আঘাত করে। খবর পেয়ে দ্রুত দামকুড়া থানা পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়ে আহত অবস্থায় তাকে উদ্ধার করে রামেক হাসপাতালের চিকিৎসার জন্য পাঠায়। বর্তমানে তিনি রামেক ৩১ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। ছুরিকাঘাতে তার ডান হাতে গুরুতর জখম হয়ে রগ কেটে যায় বলে জানান রামেক হাসপাতালের কর্মরত চিকিৎসক।

এ ঘটনায় আহত আওয়ামী লীগ নেতার ছোট ভাই দামকুড়া ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক পল্টু দামকুড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছে। খবর পেয়ে রামেক হাসপাতালে ছুটে আসেন পবা-মোহনপুরের সংসদ সদস্য আয়েন উদ্দিন। এসময় তার শারীরিক অবস্থার খবর নেন এমপি আয়েন উদ্দিন।

দামকুড়া থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা চালিয়েছে তার উপরে কিছু বখাটে যুবক। অভিযোগ পেয়েছি। আসামীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যহত রয়েছে।

শেয়ার করুন