২৮ সেপ্টেম্বর ২০২৩, বৃহস্পতিবার, ০৫:৩০:১৮ অপরাহ্ন
শিরোনাম :
এমটিএফই কেলেঙ্কারি: দায় কার রাজশাহী ও নওগাঁর ২ গ্রামে যাচ্ছে শহরের সুবিধা বিশ্বে খাদ্য মূল্যস্ফীতি কমলেও দেশে বাড়ছে নির্বাচনে বিএনপি আসুক বা না আসুক—বিকল্প রেখে আওয়ামী লীগের ভোটের ছক রাজশাহীতে 'আইসিটি ইন এডুকেশন লিটারেসি ট্রাবলস্যুটিং ও মেইনটেনেন্স 'বিষয়ক ১০ দিন ব্যাপী প্রশিক্ষণের সমাপনী বেনাপোল কাস্টমসের ১৯ কেজি সোনা চুরি: সাক্ষ্য গ্রহণেই আটকা বিচার ২০৪০ সালে শীর্ষ ২০ অর্থনীতির একটি হবে বাংলাদেশ আ.লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের বিলবোর্ড ব্যানার খুলে ফেলার অভিযোগ এবার সত্যিই মারা গেছেন বাংলাদেশের সাবেক কোচ হিথ স্ট্রিক ১৭ ব্যাংককে ৫০ হাজার কোটির বিশেষ সুবিধা
ঈদে মহাসড়কে মোটরসাইকেল চলাচলে থাকলো না নিষেধাজ্ঞা
  • আপডেট করা হয়েছে : ০৯-০৪-২০২৩
ঈদে মহাসড়কে মোটরসাইকেল চলাচলে থাকলো না  নিষেধাজ্ঞা ঈদে মহাসড়কে মোটরসাইকেল চলাচলে থাকলো না নিষেধাজ্ঞা

আসন্ন ঈদুল ফিতরে ঘরমুখী মানুষের যাত্রায় মহাসড়কে মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা নেই বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।


রোববার সকাল ১১টায় রাজধানীর বনানীতে অবস্থিত বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) কার্যালয়ে পবিত্র ঈদুল ফিতর উদযাপন-২০২৩ উপলক্ষে সড়ক পথে যাত্রীদের যাতায়াত নিরাপদ করতে মতবিনিময় সভায় ওবায়দুল কাদের এ কথা জানান।


মোটরসাইকেল চলাচলের বিষয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, মহাসড়কে মোটরসাইকেল চলবে না এটি কি আমরা বলেছি? তবে শুধু পদ্মাসেতু বাদে সব মহাসড়কেই মোটরসাইকেল চলবে।


এর আগে ঈদের ৭ দিন মোটরসাইকেল চালানো যাবে না বলে নির্দেশনা ছিল সড়ক বিভাগের। সেই নির্দেশনায় বলা হয়েছিল, যদি ঈদুল আজহার আগের তিন দিন, ঈদের দিন এবং ঈদের পরে তিন দিন এই সাত দিন এক জেলা থেকে আরেক জেলায় মোটরসাইকেল চলাচল করা যাবে না। ভাড়ায় চালিত মোটরসাইকেল শুধু রাজধানী ঢাকাসহ অনুমোদিত এলাকায় চলতে পারবে। এছাড়া এক জেলায় রেজিস্ট্রেশন করা মোটরসাইকেল অন্য জেলায় চালানো যাবে না। কিন্তু এবার মোটরসাইকেল চলাচলে কোনো বিধিনিষেধ থাকছে না।

শেয়ার করুন