১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৪:৪৯:৩০ পূর্বাহ্ন
বাগমারায় তৃণমূলের নেতাকর্মীদের মাঝে এমপির ঈদ উপহার প্রদান
  • আপডেট করা হয়েছে : ১৬-০৪-২০২৩
বাগমারায় তৃণমূলের নেতাকর্মীদের মাঝে এমপির ঈদ উপহার প্রদান

ঈদ-উল-ফিতরের আনন্দ সবার সাথে ভাগাভাগি করে নিতে বাগমারা উপজেলার আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।

রোববার বিকাল ৩ টায় এ উপলক্ষে উপজেলার শিকদারীস্থ সালেহা ইমারত কোল্ড স্টোরেজ প্রাঙ্গণে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।

প্রধান অতিথি বলেন, আওয়ামী লীগের শক্তি হচ্ছে তৃণমূলের নেতাকর্মী। নেতৃমূলের নেতাকর্মীরা শক্ত অবস্থানে আছে বলেই প্রতিটি নির্বাচনে বিপুল ভোটে নৌকার বিজয় ঘটে। আওয়ামী লীগের তৃণমূলের প্রতিটি নেতাকর্মীকে নিয়ে দেশের উন্নয়ন করে চলেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতির জনকের প্রতিটি স্বপ্ন বাস্তবায়ন করে চলেছেন তিনি। দেশের প্রতিটি এলাকায় উন্নয়নের বর্তমান সরকারের ভূমিকা অপরিসীম। আওয়ামী লীগ সরকার নিজের স্বার্থে কিছু করে না। দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। অনেকে আওয়ামী লীগের পদ পদবী ব্যবহার করে নিজের আখের গোছানোর কাজে ব্যস্ত হয়ে পড়েছেন। সেই সাথে সরকারী অর্থ উন্নয়নের কাজে ব্যয় না করে নিজের কাজে ব্যবহার করছেন। আওয়ামী লীগের পদে থেকে সরকারের উন্নয়ন নিয়ে কুৎসা রটানো চেষ্টা করবেন না। তৃণমূলের নেতাকর্মীকে বিভ্রান্ত করার চেষ্টা করলে তারাই এর পাল্টা জবাব দেবে।

প্রধান অতিথি আরো বলেন, আগামী নির্বাচন স্মার্ট বাংলাদেশ গড়ার নির্বাচন। তৃণমূলের সকল নেতাকর্মীকে আবারও নৌকার বিজয়ের লক্ষ্যে মাঠে নামতে হবে। বসে থাকার সময় নেই। সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। নির্বাচন এলে অনেক নেতার আবির্ভাব ঘটে। ওই সকল নেতার সাথে ঘুরে কোন লাভ নেই। সময়ের পরিবর্তনের সাথে সাথে তারাও হারিয়ে যাবে। জনগণের সাথে থেকে উপজেলার প্রতিটি উন্নয়ন করে যাচ্ছি। আসন্ন নির্বাচনে আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ। এ সময় উপস্থিত উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মেয়র আব্দুল মালেক মন্ডল, রিয়াজ উদ্দীন আহমেদ, মরিয়ম বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম সহ জেলা, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন ও তৃণমূলের নেতাকর্মী উপস্থিত ছিলেন। আলোচনা শেষে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে সর্বস্তরের নেতাকর্মীর মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

শেয়ার করুন