২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৭:০৩:২৪ অপরাহ্ন
দুর্গাপুরে অন্যের বউকে পোটাতে গিয়ে পিটুনি খেয়ে দু’জন হাসপাতালে
  • আপডেট করা হয়েছে : ২০-০৪-২০২৩
দুর্গাপুরে অন্যের বউকে পোটাতে গিয়ে পিটুনি খেয়ে দু’জন হাসপাতালে

রাজশাহীর দুর্গাপুরে অন্যের বউকে পোটাতে গিয়ে গণপিটুনি খেয়ে হাসপাতালে ভর্তি হয়েছে আব্দুল করিম (৪০) ও এনামুল হক (৪২) নামের দু’জন ব্যাক্তি। এদের মধ্যে আব্দুল করিম পেশায় এক্সেভেটর ব্যবসায়ি ও এনামুল হক কৃষক।

আহত করিম পৌর এলাকার সিংগা গ্রামের মোস্তফার ছেলে। অপরদিকে এনামুল হক পৌর এলাকার রৈপাড়া গ্রামের এমদাদুল হকের ছেলে।

গ্রামবাসীরা জানান, গত মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে রৈপাড়া গ্রামের এন্দ্রাপাড়া গ্রামের এনামুল হকের স্ত্রীর সাথে অবৈধ পরোকিয়া সম্পর্ক গড়ে তুলে আব্দুল করিম। রাতবিরাত এনামুলের বাড়িতে যাতায়াত করতো করিম। এই বিষয়টি ভালোভাবে দেখতেন না গ্রামবাসীরা।

গত মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে আব্দুল করিম পুণরায় এনামুলের বাড়িতে গেলে গ্রামবাসীরা এনামুলের বাড়ি ঘিরে ফেলে। এক পর্যায়ে পরিস্থিতি টের পেয়ে করিম পালানোর চেষ্টা করলে গ্রামবাসীরা করিমকে ধরে গণপিটুনি দেয়। এ সময় এনামুল তাঁকে আগাতে গেলে গ্রামবাসীরা এনামুলকেও গণপিটুনি দেয়। ঘটনার পর দু’জনকেই উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে আব্দুল করিমের সাথে কথা বলতে যাওয়া হলে তিনি প্রথমে দাবি করেন যে, সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। পরে গ্রামবাসীর হাতে মার খেয়ে আহত হওয়ার কথা স্বীকার করেছেন। অন্যদিকে এনামুল কোনো মন্তব্য করেননি। তবে তাঁর স্ত্রীকে তাঁর পাশেই বসে থাকতে দেখা গেছে।

উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক জানান, আব্দুল করিম ও এনামুল হকের মুখ ও চোয়াল আঘাতপ্রাপ্ত হয়েছে। তবে করিমের মুখ ও দাঁত তুলনামূলক ভাবে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে।

থানার অফিসার ইনচার্জ নাজমুল হক বলেন, এ বিষয়ে কোনো লিখিত অভিযোগ পায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন