২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৮:০৪:৩৬ অপরাহ্ন
বাংলাদেশ সিরিজে আয়ারল্যান্ডের দল ঘোষণা
  • আপডেট করা হয়েছে : ২২-০৪-২০২৩
বাংলাদেশ সিরিজে আয়ারল্যান্ডের দল ঘোষণা

আগামী মাসে বাংলাদেশের বিপক্ষে ইংল্যান্ডের চেমসফোর্ডে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে আয়ারল্যান্ড ক্রিকেট দল। 

আসন্ন এই সিরিজকে সামনে রেখে ১৪ সদস্যের পূর্ণশক্তির দল ঘোষণা করেছে আয়ারল্যান্ড ক্রিকেট বোর্ড। ঘোষিতি সেই দলে ফিরেছেন দুই ফাস্ট বোলার জশ লিটল ও ক্রেইগ ইয়াং।

গত মাসে বাংলাদেশ সফরে এসে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ২-০ ব্যবধানে হেরে যায় আয়ারল্যান্ড। সিরিজের একটি ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়। বাংলাদেশ সফরের দলে থাকা ক্রিকেটারদের মধ্যে সদ্য ঘোষিত দল থেকে বাদ পড়েছেন টম মায়েস, ম্যাথু হামফ্রেজ ও বেন হোয়াইট।

অক্টোবর-নভেম্বরে ভারতে অনুষ্ঠিতব্য বিশ্বকাপে সরাসরি খেলার সম্ভাবনা তৈরি করতে হলে টাইগারদের বিপক্ষে তিনটি ম্যাচেই জিততে হবে। আইরিশদের। বাংলাদেশ আগেই বিশ্বকাপে সরাসরি খেলা নিশ্চিত করেছে। 

আসন্ন ওয়ানডে সিরিজের ম্যাচগুলো আগমী ৯, ১২ ও ১৪ মে অনুষ্ঠিত হবে। সিরিজ শুরুর আগে ৫ মে আয়ারল্যান্ড ‘এ’ দলের বিপক্ষে ৫০ ওভারের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। 

আয়ারল্যান্ড ওয়ানডে দল: অ্যান্ড্রু বালবার্নি (অধিনায়ক), মার্ক অ্যাডায়ার, কার্টিস ক্যাম্পার, গ্যারেথ ডেলানি, জর্জ ডকরেল, স্টিভেন ডোহেনি, ফিওন হ্যান্ড, গ্রাহাম হিউম, জশ লিটল, অ্যান্ড্রু ম্যাকব্রাইন, পল স্টার্লিং, হ্যারি টেক্টর, লর্কান টাকার, ক্রেইগ ইয়াং।

শেয়ার করুন