২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ১১:১০:৩২ অপরাহ্ন
দুর্গাপুরে ডিবি পুলিশের অভিযানে ৫ মাদক কারবারি গ্রেপ্তার
  • আপডেট করা হয়েছে : ২৯-০৪-২০২৩
দুর্গাপুরে ডিবি পুলিশের অভিযানে ৫ মাদক কারবারি গ্রেপ্তার

রাজশাহীর দুর্গাপুরে ডিবি পুলিশের অভিযানে পাঁচ মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি টিম।

শুক্রবার (২৮ এপ্রিল) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে মাদকের একটি বড় চালান চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীর দুর্গাপুর হয়ে বাগমারায় পাচার করা হবে এমন সংবাদের খবর পেয়ে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক আতিকুর রেজা সরকারের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে আনুমানিক ৬ লক্ষ টাকা মুল্যের ৬০ গ্রাম হেরোইনসহ ৫ জন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার বাবুল ইসলামের ছেলে সাগর আহম্মেদ (২৬) ও একই এলাকার আয়েন উদ্দিনের ছেলে রবিউল আওয়াল (৩৯)।

এছাড়া, রাজশাহীর দুর্গাপুর উপজেলার নওপাড়া ইউনিয়নের পুরান তাহেরপুর গ্রামের আব্দুল কাদের প্রামাণিকের ছেলে ফজলুর রহমান (৪৫) ও একই গ্রামের মৃত কুদ্দুস প্রামাণিকের ছেলে সাদিকুল ইসলাম (৪০) এবং রাজশাহীর বাগমারা উপজেলার আলহাজ্ব নাসিরুজ্জামান আলমের ছেলে লিটন শাহ্ (৩৫)।

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক আতিকুর রেজা সরকার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মাদকের একটি বড় চালান চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীর দুর্গাপুর হয়ে বাগমারায় পাচার করা হবে এমন সংবাদের খবর পেয়ে দুর্গাপুর উপজেলার পুরান তাহেরপুরের আক্কাস বাজারে অবস্থান নিয়ে অভিযান পরিচালনা করি।

এসময় ডিবি পুলিশের অবস্থান টের পেয়ে মাদক কারবারিরা দৌড়ে পালানোর চেষ্টা করলেও ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাদের কাছ থেকে ৬০ গ্রাম হেরোইন জব্দ করা হয়।

জব্দকৃত হেরোইনের আনুমানিক বাজার মুল্যে প্রায় ৬ লক্ষ টাকা বলে জানান ডিবির এই কর্মকর্তা।

পুলিশ পরিদর্শক আতিক আরও বলেন, মাদক কারবারিদের গ্রেফতারের পর ঊর্ধ্বতন ও কর্তৃপক্ষের সাথে কথা বলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুর্গাপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক বলেন, জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের মাদক বিরোধী অভিযানে ৫ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

শুক্রবার রাতে থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। শনিবার সকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

শেয়ার করুন