২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১১:২৬:৩৪ পূর্বাহ্ন
চাঁদের হুমকি রাজপথেই মোকাবেলা করা হবে: লিটন
  • আপডেট করা হয়েছে : ২২-০৫-২০২৩
চাঁদের হুমকি রাজপথেই মোকাবেলা করা হবে: লিটন

রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার যে হুমকি দিয়েছে তা রাজপথে রাজনৈতিক ভাবেই মোকাবেলা করার হুশিয়ারী প্রদান করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের সদ্য সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ।

আজ সোমবার ২ টার দিকে রাসিক নির্বাচনে নিজের মনোনয়ন পত্র জমা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব বলেন।

সাবেক মেয়র আরো বলেন, বিএনপির নেতা আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রীকে যে হত্যার হুমকি দিয়েছে সেটিকে বাংলাদেশ আওয়ামী লীগ খুব শক্তভাবে দেখছে। এর প্রতিবাদ আজ সারাদেশে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ হবে।

এই হুমকি আবু সাঈদ চাঁদের ব্যক্তিগত বিষয় নয়, তিনি বিএনপির আর দশটি নেতা, ছাত্রদল, যুবদল যেটা ভাবে সেটা তার মুখ দিয়ে বের হয়ে এসেছে। তিনি অশিক্ষিত মানুষ কোনটি বলতে হয় সেটা জানেন না কিন্তু বলে ফেলেছেন। আমরা সেটি শক্তভাবে নিয়েছি। ইতোমধ্যে মামলা হয়েছে আরো মামলা হবে এবং রাজপথেই মোকাবেলা করবো বলে জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য রাজশাহী বিশ^বিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর আব্দুল খালেক, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য বেগম আখতার জাহান, সাবেক প্রতিমন্ত্রী জিনাতুন নেসা তালুকদার, রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, সৈয়দ শাহাদত হোসেন, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, ডা. তবিবুর রহমান শেখ, নাইমুল হুদা রানা, যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু ও মোস্তাক হোসেন, প্রধান নির্বাচনী এজেন্ট ও মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকার, রাজশাহী এ্যাডভোকেট বার এসোসিয়েশনের সভাপতি মোঃ ইব্রাহিম হোসেন প্রমুখ।

শেয়ার করুন