১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৭:৫১:৩৩ পূর্বাহ্ন
রাজশাহীর কেন্দ্রীয় শহীদ মিনারের জায়গায় মার্কেট নির্মাণ সিদ্ধান্তের প্রতিবাদে মানববন্ধন
  • আপডেট করা হয়েছে : ২৪-০৫-২০২৩
রাজশাহীর কেন্দ্রীয় শহীদ মিনারের জায়গায় মার্কেট নির্মাণ সিদ্ধান্তের প্রতিবাদে মানববন্ধন

রাজশাহীর কেন্দ্রীয় শহীদ মিনারের জায়গায় রাজশাহী জেলা পরিষদ কর্তৃক মার্কেট নির্মাণের সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছেন বীর মুক্তিযোদ্ধারা।

আজ বুধবার সকাল ১০ টায় সাহেব বাজার জিরো পয়েন্টে রাজশাহী জেলা কমান্ড মহানগর কমান্ড, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ এর এই উদ্যোগে এই কর্মসূচি পালিত হয়।

বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধনে বক্তারা বলেন, রাজশাহী বিভাগীয় শহরে কেন্দ্রীয় শহীদ মিনার হিসেবে যে জায়গাটি নির্ধারণ করে দেয়া হয়েছে সেখানে জেলা পরিষদ চেয়ারম্যান একটি মার্কেট নির্মাণ করার চিন্তাভাবনা করছেন এটি মুক্তিযোদ্ধারা কোনদিনও হতে দেবে না। এই জায়গাটি নির্ধারণ আন্দোলনে মীর ইকবাল নিজেও ছিলেন অথচ জেলা পরিষদ চেয়ারম্যান হয়ে সব ভুলে গেছেন লোভের কারণে।

মানববন্ধন থেকে বক্তারা মাননীয় প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি প্রদানকারী রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ এর দৃষ্টান্তমূলক শাস্তিও দাবি করেন। মানববন্ধনে বক্তব্য দেন সাবেক প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা জিনাতুন নেসা তালুকদার, রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাবেক মহানগর কমান্ডার আব্দুল মান্নান সহ অন্যান্যরা।

শেয়ার করুন