২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৩:৩২:৩৭ অপরাহ্ন
অনিবন্ধিত অনলাইন পত্রিকা বন্ধ চায় আইনশৃঙ্খলাবিষয়ক মন্ত্রিসভা কমিটি
  • আপডেট করা হয়েছে : ১৪-০৬-২০২৩
অনিবন্ধিত অনলাইন পত্রিকা বন্ধ চায় আইনশৃঙ্খলাবিষয়ক মন্ত্রিসভা কমিটি


যেসব অনিবন্ধিত অনলাইন পত্রিকা আছে, সেগুলোকে নির্ধারিত সময়ের মধ্যে নিবন্ধন নিতে বলেছে আইনশৃঙ্খলাবিষয়ক মন্ত্রিসভা কমিটি।

মঙ্গলবার সচিবালয়ে অনুষ্ঠিত আইনশৃঙ্খলাবিষয়ক মন্ত্রিসভা কমিটির সভায় মাদক নিয়ন্ত্রণসহ আইনশৃঙ্খলাবিষয়ক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা ও সুপারিশ করা হয়।

সভা শেষে আয়োজিত সংবাদ ব্রিফিংয়ে এসে একথা জানান আইনশৃঙ্খলাবিষয়ক মন্ত্রিসভা কমিটির সভাপতি ও মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

এ বিষয়ে আ ক ম মোজাম্মেল হক বলেন, কোনো জিনিস ‘ফ্রি স্টাইল’ হতে পারে না। নিবন্ধন থাকলে জবাবদিহি চাওয়া যায়। শুধু নামসর্বস্ব পত্রিকা মানুষকে বিভ্রান্ত করার সুযোগ পায়। নির্ধারিত সময়ের মধ্যে নিবন্ধন না করলে সেগুলো যেন বন্ধ করে দেওয়া হয়।

মন্ত্রী বলেন- বিদেশে বসেও ফেসবুক, ইউটিউব, টিকটক ইত্যাদি সামাজিক যোগাযোগমাধ্যমে মিথ্যাচার ও চটকদার কথা বলা হচ্ছে। ওই সব যোগাযোগমাধ্যম প্রতিষ্ঠানের অফিস এ দেশে না থাকার কারণে নিয়ন্ত্রণে আনা যায় না। এ জন্য গুজবে কান না দেওয়ার আহ্বান জানান তিনি।

বৈঠকে আইনশৃঙ্খলাবিষয়ক মন্ত্রিসভা কমিটির সদস্য হিসেবে বেশ কয়েকজন মন্ত্রী ও প্রতিমন্ত্রী উপস্থিত ছিলেন। এ ছাড়া সভায় উপস্থিত ছিলেন আইনশৃঙ্খলা বাহিনী ও বিভিন্ন সংস্থার শীর্ষ পর্যায়ের কর্মকর্তারা।

শেয়ার করুন