২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০১:২০:৩১ অপরাহ্ন
নিয়ামতপুরে গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যা
  • আপডেট করা হয়েছে : ১৮-০৬-২০২৩
নিয়ামতপুরে গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যা

এস এম রকিবুল হাসান,নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর নিয়ামতপুরে শামীমা খাতুন (১৬) নামের এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। রবিবার (১৮ জুন) ভোর সাড়ে ৫ টার দিকে উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের সৈয়দপুর(বৈরকুড়ি) গ্রামে ঘটনাটি ঘটে। নিহত শামীমা খাতুন ওই গ্রামের কৃষক আব্দুস সালামের মেয়ে।


পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে , শামীমা খাতুন দরগাপাড়া স্কুল থেকে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ৬ মাস পূর্বে প্রেমের সম্পর্কে জড়িয়ে বিয়ে করেন। স্বামীর সাথে বনিবনা না হওয়ায় শামীমা খাতুন নিজে থেকে স্বামীকে ডিভোর্স দেন। ডিভোর্সের পর থেকেই বদমেজাজী হলে মাস খানেক পূর্বে কীটনাশক খেয়ে অসুস্থ হলে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করানো হয়। এ কারণে মাঝে মাঝে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ত। একপর্যায়ে রবিবার সকাল সাড়ে ৫ টার দিকে পরিবারের সদস্যদের অগোচরে নিজ ঘরে তালের তীরের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে ওই কিশোরী আত্মহত্যা করে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইদুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত কিশোরীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

শেয়ার করুন