২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:৩৩:১৭ অপরাহ্ন
প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে না বরুণ-জাহ্নবীর ‘বাওয়াল’
  • আপডেট করা হয়েছে : ২০-০৬-২০২৩
প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে না বরুণ-জাহ্নবীর ‘বাওয়াল’

প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে না বরুণ ধাওয়ান-জাহ্নবী কাপুর অভিনীত সিনেমা ‘বাওয়াল’। নীতেশ তিওয়ারি পরিচালিত সিনেমাটি প্রেক্ষাগৃহে নয় মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমস জানিয়েছে, সিনেমাটির শুটিং চলা অবস্থাতেই এই সিদ্ধান্ত নিয়েছে প্রযোজকেরা।


এদিকে গতকাল সোমবার আমাজন প্রাইম ভিডিও ‘বাওয়াল’-এর ফার্স্টলুক পোস্টার মুক্তি দিয়েছে। ক্যাপশনে লেখা হয়েছে, ‘সকলের হৃদয় পরিবর্তন হবে কারণ সারা বিশ্বে হইচই পড়ে যাবে। এই জুলাইতেই বিশ্বব্যাপী মুক্তি পাচ্ছে বাওয়াল।’


প্রসঙ্গত, সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত এবং নীতেশ তিওয়ারি পরিচালিত ‘বাওয়াল’ সিনেমাটি বিশ্বব্যাপী ২০০ টিরও বেশি দেশে দেখা যাবে বলে জানিয়েছে আমাজন প্রাইম ভিডিও।


‘বাওয়াল’ এর ফার্স্টলুক পোস্টার। ছবি: সংগৃহীত


হিন্দুস্থান টাইমস সিনেমাটির ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে জানিয়েছে, ‘বাওয়াল’ সিনেমাটি তথাকথিত বাণিজ্যিক ঘরানার মতো নয়, কিছুটা অন্য ঘরানার। আর তাই নির্মাতার মনে করছেন এটি ওটিটি-তে মুক্তির জন্যই উপযুক্ত।


সিনেমাটির পরিচালক ও সহ-প্রযোজক নীতেশ বলেন, ‘ভারতের তিনটি জায়গা ও ইউরোপের পাঁচটি জায়গায় সিনেমাটির শুটিং হয়েছে। আমরা বাওয়ালে একটা আকর্ষণীয় গল্প বলতে চেয়েছি, সিনেমাটিতে বেশ কিছু নাটকীয় দৃশ্য রয়েছে। বরুণ ও জাহ্নবীর মধ্যকার দারুণ একটা রসায়ন দর্শকপ্রিয়তা পাবে বলে আশা রাখি। প্রাইম ভিডিওর হাত ধরে বিশ্বব্যাপী সিনেমাটি প্রিমিয়ার হবে। দেশের গণ্ডি ছাড়িয়ে একাধিক দেশের মানুষ সিনেমাটি দেখতে পাবেন বলে আমি আপ্লুত।’


শেয়ার করুন