০১ মে ২০২৪, বুধবার, ০১:০৪:০৭ পূর্বাহ্ন
দেড় ঘন্টা পর রাজশাহীর সাথে ট্রেন চলাচল স্বাভাবিক
  • আপডেট করা হয়েছে : ২৯-০১-২০২৪
দেড় ঘন্টা পর রাজশাহীর সাথে ট্রেন চলাচল স্বাভাবিক

রেললাইন ভেঙ্গে যাওয়ার কারনে রাজশাহীর সাথে দেড় ঘন্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। সোমবার (২৯ জানুয়ারি) সকাল ১১টা ১৫ থেকে ১২টা ৪৫ মিটিন পর্যন্ত সকল রুটের  ট্রেন যোগাযোগ বন্ধ ছিল।


জানা যায়, রাজশাহীগামী ঢালার চর ট্রেনটি নন্দনগাছী স্টেশনের ২৩৬-৮/৬ নম্বর স্থান পার হওয়ার পর থেকে স্থানীয়রা ভাঙ্গা দেখতে পায়। তারপর থেকে রাজশাহী থেকে বিভিন্ন রুটের সকল ট্রেন বন্ধ ছিল। তবে ভাঙ্গা স্থানের সামনে বরেন্দ্র এক্্রপ্রেস ট্রেনটি দাঁড়িয়ে ছিল। এছাড়া আড়ানী রেলস্টেশনে ধুমকেতু ট্রেন, আবদুলপুরে কপোতাক্ষ এবং সারদাতে মেইল ট্রেন দাঁড়িয়ে ছিল। রেললাইন মেরামতের পর ১২টা ৪৫ মিনিট থেকে সারাদেশের সাথে সকল রুটের ট্রেন যোগাযোগ করা চালু হয়েছে।


এ বিষয়ে আড়ানী স্টেশন মাস্টার ফরাদ হোসেন বলেন,  ঢালার চর ট্রেনটি সকাল ১০টা ৩ মিনিটে আড়ানী থেকে রাজশাহীর উদ্দেশ্যে ছেড়ে চলে যায়। ১১টা ১৫ মিনিটে ঢাকা থেকে ছেড়ে আসা ধুমকেতু এক্্রপ্রেস ট্রিন আড়ানীতে এসে পৌঁছে। ট্রেনটি পৌঁছার আগেই নির্দেশনা আসে কোন ট্রেন ছাড়া যাবেনা। বিস্তারিত খবর নিয়ে জানতে পারি আড়ানী-নন্দনগাছী স্টেশনের ২৩৬-৮/৬ নম্বর স্থানে রেললাইন ভেঙ্গে যাওয়ার কারনে ট্রেন বন্ধ রাখা হয়েছিল। বর্তমানে ভাঙ্গা স্থানে মেরামত করে ট্রেন চলাচল স্বাভাবিক করা হয়েছে।


শেয়ার করুন