২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০২:৪৩:৩২ অপরাহ্ন
ঘুস-দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ জানাতে নৌকায় ভোট দিন
  • আপডেট করা হয়েছে : ২৬-১২-২০২৩
ঘুস-দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ জানাতে নৌকায় ভোট দিন

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এবং পিরোজপুর-১ (নাজিরপুর, পিরোজপুর সদর ও ইন্দুরকানী) আসনের আওয়ামী লীগের মনোনীত  প্রার্থী শ. ম. রেজাউল করিম বলেছেন, দেশের উন্নয়নে ও ঘুস-দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ জানাতে নৌকা প্রতীকে ভোট দিতে হবে। কেননা, নৌকা দেশের স্বাধীনতা ও বঙ্গবন্ধুর প্রতীক। শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে এবং প্রধানমন্ত্রী বানাতে নৌকা প্রতীকের প্রার্থীকে ভোট দিতে হবে। 


সোমবার সন্ধ্যায় জেলার নাজিরপুর উপজেলার দীর্ঘা এমএ মাধ্যমিক বিদ্যালয় মাঠে নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন। এ সময় প্রতিদ্বন্দ্বী প্রার্থী জেলা আওয়ামী লীগের সভাপতি একেএমএ আউয়ালকে ইঙ্গিত করে বলেন, দলীয় পদ বহন করে দলের সিদ্ধান্ত উপেক্ষা করে নৌকার বিরুদ্ধে যিনি প্রার্থী হয়েছেন তিনি দলের জন্য ক্ষতিকর। তিনি গত ১০ বছরের এমপি কালে ব্যাপক দুর্নীতি করেছেন। তাই দল তাকে গত ২০১৮ ও চলতি বছরে মনোনয়ন দেয়নি। তিনি ও তার স্ত্রীর দুর্নীতির অভিযোগে দুদক ৫টি মামলা দিয়েছে। 


তিনি বলেন, শেখ হাসিনার গত ১৫ বছরে সারা দেশে উন্নয়নের মহোৎসব হলেও গত ২০১৮ সালের আগের ১০ বছরে এলাকায় তেমন কোনো উন্নয়ন হয়নি। অথচ গত ৫ বছরে পিরোজপুর-১  নির্বাচনী  এলাাকয় বিশ্ববিদ্যালয় স্থাপনসহ যে উন্নয়ন হয়েছে তা স্বাধীনতা পর গত ৪০-৪৫ বছরেও হয়নি।





শেয়ার করুন