০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ০২:৪০:৪৪ পূর্বাহ্ন
মেসিকে জন্মদিনের শুভেচ্ছা জানাল পিএসজি
  • আপডেট করা হয়েছে : ২৪-০৬-২০২৩
মেসিকে জন্মদিনের শুভেচ্ছা জানাল পিএসজি

প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি) লিওনেল মেসির শেষটা ভালো কাটেনি। মাঠে নামলেই ভক্ত সমর্থকদের দুয়োধ্বনি শুনতে হতো নিয়মিত্। তবু আর্জেন্টাইন তারকা ফুটবলারকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেনি ক্লাবটি। 


আজ ৩৬ বছর করলেন মেসি। আর্জেন্টাইন তারকা ফুটবলারকে সামাজিকমাধ্যমে শুভেচ্ছা জানিয়েছে পিএসজি। গোলের পর মেসির উদযাপন, অনুশীলন সেশনে আসা-এসব নিয়ে ৫৮ সেকেন্ডের একটি ভিডিও পিএসজি তাদের টুইটার অ্যাকাউন্টে আপলোড করেছে। ফরাসি এই ক্লাব ক্যাপশন দিয়েছে, ‘শুভ জন্মদিন লিও।’ ক্যাপশনের সঙ্গে জন্মদিনের কেকের ইমোজি জুড়ে দিয়েছে তারা। ২০২১ সালে বার্সেলোনা থেকে পিএসজিতে এসে দুই মৌসুম খেলেছেন মেসি। ৭৫ ম্যাচ খেলে করেছেন ৩২ গোল ও অ্যাসিস্ট করেছেন ৩৫ গোল। দুটি লিগ ওয়ান ও একটি ট্রফি দেস চ্যাম্পিয়ন-তিনটি শিরোপা আর্জেন্টাইন তারকা ফুটবলার জিতেছেন পিএসজির জার্সিতে। 


জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে শৈশবের ক্লাব বার্সেলোনা। বার্সা তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে ‘শুভ জন্মদিন লিও’ ক্যাপশন দিয়ে ১৪ সেকেন্ডের একটি ভিডিও আপলোড করেছে। ক্যাপশনের শুরু করেছে জন্মদিনের কেকের ইমোজি দিয়ে আর শেষে ছাগলের ইমোজি দিয়েছে। ছাগলের ইমোজির অর্থ হচ্ছে গোট (গ্রেটেস্ট অব অল টাইম)। ৭৭৮ ম্যাচে করেছেন ৬৭২ গোল ও অ্যাসিস্ট করেছেন ৩০৩ গোলে। বার্সার জার্সিতে ১০টি লা লিগা ও ৪টি চ্যাম্পিয়নস লিগ জিতেছেন। 


মেসির সাবেক ক্লাব বার্সেলোনায় ফেরার গুঞ্জনও শোনা যাচ্ছিল। শেষ পর্যন্ত তা আর সম্ভব হয়নি। আর্জেন্টাইন তারকা ফুটবলারের এখন পরবর্তী গন্তব্য ইন্টার মিয়ামি ও আনুষ্ঠানিক চুক্তি প্রায় হয়েই গিয়েছে। এরই মধ্যে তিনি মিয়ামিতে বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনে ফেলেছেন। ২০১৯ সালে মিয়ামিতে পোর্শ ডিজাইন টাওয়ারে মেসি একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন। অ্যাপার্টমেন্ট কিনতে তাঁর খরচ হয়েছে ৯০ লাখ মার্কিন ডলার, বাংলাদেশি মুদ্রায় তা ৯৭ কোটি ৩৯ লাখ টাকা। পোর্শ ডিজাইন টাওয়ার এই বাড়িটি তৈরি হয়েছে ২০১৭ সালে। এই বিল্ডিং থেকে মিয়ামি সমুদ্রসৈকত কয়েক সেকেন্ড দূরে। আর ইন্টার মিয়ামি স্টেডিয়াম থেকে তা ২৫ মিনিট দূরের পথ। মেসির নতুন বাড়িতে রয়েছে সিনেমা, গলফ, রেসিং সিমুলেটরস এবং ঘরোয়া পর্যায়ে রেস্তোরাঁর ব্যবস্থা।


শেয়ার করুন