২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৩:০৭:৫৩ অপরাহ্ন
আড়ানী পৌর সভায় আরসিসি রাস্তার কাজের উদ্বোধন
  • আপডেট করা হয়েছে : ১২-০৭-২০২৩
আড়ানী পৌর সভায় আরসিসি রাস্তার কাজের উদ্বোধন

বাঘা উপজেলার আড়ানী পৌরসভার ৫২ লক্ষ ১৯ হাজার টাকা ব্যয়ে একটি রাস্তার কাজের উদ্বোধন করা হয়েছে। বুধবার (১২ জুলাই) সকালে পৌর মেয়র মুক্তার আলী এ কাজের উদ্বোধন করেন।


জানা গেছে, কোভিড-১৯ প্রকল্পের আওতায় পৌরসভার রুস্তমপুর রাস্তার “হাজী ভোলাই উদ্দীন মা ও শিশু হাসপাতাল” এর পাশ দিয়ে রুস্তমপুর পশু হাট পর্যন্ত বাইপাস রাস্তার আর.সি.সি রোডের কাজ উদ্বোধন করা হয়।


উদ্বোধনকালে পৌর মেয়র মুক্তার আলী জানান, বাঘা উপজেলা প্রকৌশলী (এলজিইডি) দপ্তর থেকে দুটি পৌর সভা (বাঘা-আড়ানী) ও উপজেলার বিভিন্ন ইউনিয়নে গ্রামীন অবকাঠামো উন্নয়ন কাজ করা হয়েছে,যা এখনও চলমান। স্থানীয় সরকার ও বিদেশী দাদা সংস্থার মাধ্যমেও অভুতপুর্ব উন্নয়ন হয়েছে। স্থানীয় সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ শাহরিয়ার আলমের প্রচেষ্টায় বাস্তবায়ন হয়েছে।


প্রতিমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে মেয়র বলেন, আড়ানী পৌর এলাকায় বর্তমানে একটি রাস্তাও কাঁচা নেই। উন্নয়ন হয়েছে স্কুল সহ বিভিন্ন প্রতিষ্ঠানের । এ ছাড়াও পৌর সভার বড় দুটি হাট এলাকা সহ শতভাগ বিদ্যুতায়ন, রাস্তায় আলোক বাতির কাজ করা হয়েছে। বর্তমানে পৌর এলাকায় ২ কোটি ১৩ লক্ষ টাকা ব্যায়ে বিভিন্ন উন্নয়ন মূলক কাজ চলমান ।

স্থানীয়রা বলেন, এসব উন্নয়ন কাজের প্রশংসার দাবিদার, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহারিয়ার আলম এমপি ।


রুস্তমপুর গ্রামের বাসিন্দা আব্দুল কাদের বলেন, এমন একটি সময় ছিলো বর্ষা মৌসুমে কাদা-পানি পেরিয়ে আড়ানী বাজারে যেতে হতো। এখন পৌর সভার আদলে চিত্র বদলে গেছে। এখন যান বহনে এক এলাকা থেকে অন্য এলাকায় যেতে পারি। উপস্থিত ছিলেন, পৌরসভার সকল কাউন্সিলর, সহকারী প্রকৌশলী শহিদুল ইসলাম, এলাকার সুশীল সমাজের ব্যাক্তি বর্গ।

শেয়ার করুন