২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:২৫:৫৭ অপরাহ্ন
গ্যাস সিলিন্ডারবাহী ট্রাকের সঙ্গে বাসের সংঘর্ষ, নিহত ২
  • আপডেট করা হয়েছে : ২৩-০৭-২০২৩
গ্যাস সিলিন্ডারবাহী ট্রাকের সঙ্গে বাসের সংঘর্ষ, নিহত ২

নাটোরের বড়াইগ্রামে গ্যাসের সিলিন্ডারবাহী একটি ট্রাকের সঙ্গে বাসের সংঘর্ষে ঘটনাস্থলে দুজন নিহত ও কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। 


শনিবার মধ্যরাতে নাটোর-ঢাকা মহাসড়কের খেজুরতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের নাম-ঠিকানা পাওয়া যায়নি। 


বনপাড়া ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, রাত দেড়টার দিকে চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহণ (ঢাকা মেট্রো-ব-১৩-২২৮২) উপজেলার খেজুরতলা এলাকায় একটি ট্রাককে ওভারটেক করছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা গ্যাসের সিলিন্ডারবাহী অপর একটি ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই দুজন নিহত ও ১০ জন আহত হন। 

নিহতদের সঠিক পরিচয় পাওয়া না গেলেও তারা শ্যামলী পরিবহণের সুপারভাইজার ও চালকের সহকারী বলে ধারণা করা হচ্ছে। 

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে নাটোর, বনপাড়া ও আহমেদপুরের বিভিন্ন ক্লিনিকে ভর্তি করেছেন। নিহতদের লাশ ও দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক উদ্ধার করে ঝলমলিয়া হাইওয়ে ফাঁড়িতে নেওয়া হয়েছে। 

ঝলমলিয়া হাইওয়ে থানার এএসআই আরিফুল ইসলাম জানান, নিহতদের পরিচয় এখন পর্যন্ত পাওয়া যায়নি। শ্যামলী পরিবহণের চাঁপাইনবাবগঞ্জ কাউন্টারের সহযোগিতায় নিহতদের পরিচয় উদ্ধারের চেষ্টা চলছে। 


শেয়ার করুন