২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৪:২৩:০১ অপরাহ্ন
জিপিএ-৫ পাওয়ার খবর এল, ছেলে তো আর এল না
  • আপডেট করা হয়েছে : ২৮-০৭-২০২৩
জিপিএ-৫ পাওয়ার খবর এল, ছেলে তো আর এল না

পরীক্ষা শেষ করে বন্ধুদের সঙ্গে নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ তাওহীদ আদনান আপন এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে। পরীক্ষার ফলাফল পেলেও ছেলের লাশ এখনো পেল না মা-বাবা। পরীক্ষার ফল জানার পর পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। পরিবারের আহাজারিতে বাতাস ভারি হয়ে উঠেছে। 


আপনের বাবা হিরু মিয়া বলেন, আপন ছোট বেলা থেকেই পড়ালেখায় মনোযোগী ছিল। পরীক্ষা শেষ করেই ও বলেছিল ভালো ফল করবে। আজ আমরা ওর কৃতিত্বের ফল পেলাম। কিন্তু যার ফল সে তো আর আমাদের মাঝে নেই। ছেলে হারানোর কষ্ট বুকে চাপা দিয়ে আমরা বেঁচে আছি। আপনের ফল পাওয়ার পরে সেই কষ্টটা আরও বেড়ে গেলো। 


জামালপুর জিলা স্কুলের প্রধান শিক্ষক হালিমা খাতুন বলেন, আজ এসএসসি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। আপন পরীক্ষায় জিপিএ ৫ পেয়েছে। 


গত ২৪ জুন জামালপুরের দেওয়ানগঞ্জে বাহাদুরাবাদ ঘাট যমুনা নদীতে ডুবে নিখোঁজ হয় আপন (১৬)। 

নিখোঁজ আপনের এসএসসির ফল শুনে তার মা-বাবা ও স্কুলের বন্ধুরা আবেগাপ্লুত হয়ে পড়েন। স্কুলে সহপাঠীরাও আপনের ফলাফল দেখে কান্নায় ভেঙে পড়েন। 


নিহত আপন জামালপুর জিলা স্কুল থেকে এসএসসি পরীক্ষা দিয়েছিল। তার বাড়ি দেওয়ানগঞ্জ পৌর শহরের চিকাজানী এলাকায়। ওই এলাকায় মহিউদ্দিন হিরুর ছেলে সে। 


গত ২৪ শে জুন বিকেলে বন্ধুদের সঙ্গে বাহাদুরাবাদ ঘাট দেখতে যায় আপন। এ সময় ঘাটে নোঙর করা যাত্রীবাহী লঞ্চে উঠে তারা। একপর্যায়ে তারা লঞ্চের কিনারায় বসে সেলফি তুলতে থাকে। 


সে সময় আপন নদীতে পড়ে যায়। পরে স্থানীয়রা নদীতে নেমে খোঁজাখুঁজি করে আপনকে না পেয়ে ফায়াস সার্ভিসে খবর দেয়। 


ফায়ার সার্ভিসের ডুবুরি দল দুদিন চেষ্টার পরেও আপনের কোনো খোঁজ পায়নি। এখনো তার লাশ পায়নি পরিবার।


শেয়ার করুন