২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৬:১৬:০৯ পূর্বাহ্ন
দুর্গাপুরে জেলহত্যা দিবসে ছাত্রলীগের উদ্যোগে দোয়া ও আলোচনা সভা
  • আপডেট করা হয়েছে : ০৩-১১-২০২২
দুর্গাপুরে জেলহত্যা দিবসে ছাত্রলীগের উদ্যোগে দোয়া ও আলোচনা সভা

গভীর শোক আর বিনম্র শ্রদ্ধায় দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে জাতীয় চার নেতার স্মরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অংঙ্গ সংগঠণের নেতাকর্মীরাও এ সময় উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) সন্ধ্যায় রাজশাহী-৫ (দুর্গাপুর-পুঠিয়া) আসনের সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডা. মনসুর রহমানের রাজনৈতিক কার্যালয়ে জাতীর চার নেতার স্মরণে এই আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংসদ প্রফেসর ডা. মনসুর রহমান। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুর রাজ্জাক, জেলা পরিষদের সদস্য আবুল কালাম আজাদ বাচ্চু, আওয়ামী লীগ নেতা আব্দুল লতিফ, কিসমত গনকৈড় ইউনিয়ন চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পানাগর ইউপি চেয়ারম্যান আজহার আলী খাঁ, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য প্রভাষক আমিনুল হক টুলু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ছালিমুদ্দিন, পৌর যুবলীগের সভাপতি বেলাল হোসেন, সাধারণ সম্পাদক আবুল বাশার, পানাগর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আদম আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলমগীর হোসেন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি আনোয়ার পাশা, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাকিল খান ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান রিপন প্রমূখ।

শেয়ার করুন