২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০২:১১:২৬ অপরাহ্ন
নওগাঁয় দ্বিতীয় শ্রেনীর শিশুকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত গ্রেফতার
  • আপডেট করা হয়েছে : ২২-০৮-২০২৩
নওগাঁয় দ্বিতীয় শ্রেনীর শিশুকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত গ্রেফতার

নওগাঁর পোরশায় দ্বিতীয় শ্রেনীর শিশু (৭) কে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত হাসান আলী (৪২) কে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার (২১ আগস্ট) রাত ৮টায় জামালপুর জেলার মাদারগঞ্জ থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-৫ ও র‌্যাব-১৪। হাসান আলী পোরশা থানার মহরপাড়া গ্রামের মৃত নছির উদ্দিনের ছেলে। সকাল ৮টায় র‌্যাব-৫ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।


সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়- আসামি হাসান আলী একজন বিকৃত রুচির মানুষ। গত ১২ আগস্ট দুপুর সাড়ে ১২ টার দিকে দ্বিতীয় শ্রেণীতে পড়ুয়া ৭ বছর বয়সী শিশু বাড়ীর পাশের পুকুরে গোসল করতে যায়। এসময় হাসান আলী প্রতিবেশি হওয়ায় তিনিও পুকুরে গোসল করতে যান। এসময় পুকুরে শিশুকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করেন হাসান আলী। ঘটনার পর থেকে আসামি হাসান আলী পলাতক ছিলেন। ঘটনার দিন রাতেই ভিকটিমের বাবা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।


পরে গোপন সংবাদে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার রফিকুল ইসলাম এবং র‌্যাব-১৪ কোম্পানি কমান্ডার স্কোয়াডন লিডার আশিক উজ্জামান এর যৌথ অভিযানে জামালপুর জেলার মাদারগঞ্জ থানা এলাকা হতে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে পোরশা থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন