১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৭:১৫:৫৭ অপরাহ্ন
রাণীনগরে ঘরের মেঝের নিচ থেকে লাশ উদ্ধার, আটক ৩
  • আপডেট করা হয়েছে : ০৯-০৬-২০২২
রাণীনগরে ঘরের মেঝের নিচ থেকে লাশ উদ্ধার, আটক ৩

নওগাঁর রাণীনগরে নির্মাণাধীন ইটের ঘরের মেঝের মাটির নিচ থেকে হযরত আলী (২৩) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৯ জুন) বিকেলে উপজেলার পূর্ব বালুভরা মন্ডলপাড়া থেকে এই মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

আলী ওই গ্রামের জমসেদ আলীর ছেলে। এ ঘটনায় বাড়ির মালিক নাহিদসহ তিনজনকে আটক করেছে পুলিশ। ঘটনার খবর পেয়ে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল ইসলাম ইবনে রহমান ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) গাজিউর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

হযরত আলীর ফুফু দেলেরা বিবি জানান,ভাতিজা হযরত বিদ্যুৎ চালিত ভ্যান চালিয়ে সংসার চালায়। গত শুক্রবার রাতে স্থানীয় একটি একটি দোকানে ভ্যান চার্জ দিতে রেখে চলে যান। এরপর তাকে আরও খুঁজে পাওয়া যায়নি। তার ফোনও বন্ধ পাওয়া যায়।

তিনি আরও জানান, অধিকাংশ সময় প্রতিবেশি মৃত আবদুর রাজ্জাকের ছেলে নাহিদের (২৪) সাথে তার বাড়ীতে থাকতো। পরবর্তীতে বুধবার ওই বাড়ীতে গিয়ে আবারো হযরতের খোঁজ করে এবং বাড়ীর মধ্যে নির্মানাধীন ইটের ঘরের মেঝের মাটি খনন করা দেখতে পায়। একপর্যায়ে ফুফু দেলেরা ও হযরতের বাবা জমসেদ আলী বৃহস্পতিবার থানায় গিয়ে বিষয়টি জানান। পরে পুলিশ অভিযান চালিয়ে বাড়ীর মালিক নাহিদকে আটক করে থানা হেফাজতে নেয়। এরপর ওই বাড়ীতে অভিযান চালিয়ে ওই ঘরের মেঝের মাটি খুঁড়ে বিকেল পৌনে৪টা নাগাদ হযরতের মরদেহ উদ্ধার করে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন আকন্দ জানান, পারিবারিক দ্বন্দের জ্বেরে যুবক হযরত আলী নিজের বাড়িতে থাকেন না। পার্শ্ববর্তী বন্ধু নাহিদের বাড়িতে থাকেন। গত ৩ জুন থেকে হযরত নিখোঁজের ঘটনায় নিহতের বাবা জমসেদ আলী অভিযোগ দেন। তার অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্তকালে হযরতের বন্ধু যুবক নাহিদকে আটক করে। তার দেওয়া তথ্যে ঘরের মেঝের মাটির নিচে পুঁতে রাখা অবস্থায় হযরতের লাশ উদ্ধার করা হয়।

শেয়ার করুন