২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০২:৪৫:০৮ অপরাহ্ন
তামান্নার যে বিষয়ে প্রশ্ন করায় ক্ষেপে গেলেন বিজয়
  • আপডেট করা হয়েছে : ০২-০৯-২০২৩
তামান্নার যে বিষয়ে প্রশ্ন করায় ক্ষেপে গেলেন বিজয়

সম্পর্কে জড়িয়েছেন তামান্না ভাটিয়া ও বিজয় ভার্মা। লুকোচুরি নয়, বরং প্রেম নিয়ে খোলামেলা তারা। পর্দায় তো বটেই, বিমানবন্দর থেকে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের লাল গালিচায় তাদের একসঙ্গে দেখা গেছে একাধিক জায়গায়। সদ্য মালদ্বীপ থেকে ছুটি কাটিয়ে ফিরেছেন তারা। 


সেখান থেকে ছবি দেন অভিনেত্রী। তবে ছবিতে ব্রাত্য বিজয়। যাওয়ার সময় ও ফেরার সময় বিমানবন্দরে একই সময় দেখা যায় তাদের। যদিও আলাদাভাবে। বিজয়কে দেখামাত্রই তামান্নাকে নিয়ে প্রশ্ন করেন আলোকচিত্রীরা, তাতেই খেপে যান বিজয়!


বৃহস্পতিবার মালদ্বীপ থেকে ফেরার পর মুম্বাই বিমানবন্দরে দেখা যায় তামান্নাকে। সেখানে আলোকচিত্রীরা তার মালদ্বীপের ছবির প্রশংসা করেন। মজা করে একজন প্রশ্ন করে বসেন, বিজয় স্যার আসেননি? তাতে তামান্নাকে হেসে চলে যেতে দেখা যায়। এর পর বিজয় বাইরে এলে একইভাবে তাকেও ছেঁকে ধরেন আলোকচিত্রীরা। মজার ছলেই বিজয়কে জিজ্ঞাসা করেন, মালদ্বীপের সমুদ্রসৈকতে ফুর্তি করে ফিরলেন? এই ধরনের প্রশ্ন একেবারেই পছন্দ হয়নি অভিনেতার। রেগে গিয়ে বলেন, এই ধরনের কথা আপনি বলতে পারেন না। তার পরই গাড়িতে উঠে বেরিয়ে যান অভিনেতা। 


আসলে তামান্নার বিষয়ে বেশ স্পর্শকাতর অভিনেতা। ইদানিং তামান্নাকে নিয়ে নানা প্রশ্নের মুখোমুখি হতে হয় বিজয়কে। বিভিন্ন সময় হাসিমুখেই উত্তর দেন। তবে এবার একটু অন্যভাবে দেখা গেল বিজয়কে। 


সম্প্রতি অবশ্য তিনি জানিয়েছিলেন, এই নতুন সম্পর্কের জন্য বড় বেশি প্রচারের আলোয় চলে আসছেন তিনি। এবং সে কারণেই মাঝেমাঝে অস্বস্তি হয় তার। এবার আলোকচিত্রীদের ইঙ্গিতপূর্ণ প্রশ্ন যে তার মোটেই পছন্দ হয়নি, তা বুঝিয়ে দিলেন বিজয়।


শেয়ার করুন