২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১০:৪৭:০৪ পূর্বাহ্ন
রাণীনগরে নবনির্মিত মসজিদ ভবনের উদ্বোধন করলেন এমপি হেলাল
  • আপডেট করা হয়েছে : ০২-০৯-২০২৩
রাণীনগরে নবনির্মিত মসজিদ ভবনের উদ্বোধন করলেন এমপি হেলাল

নওগাঁর রাণীনগরে নবনির্মিত মসজিদ ভবনের উদ্ধোধন করা হয়েছে। শুক্রবার জুমার নামাজের আগে উপজেলার কামিশপুর দরগাপাড়া গ্রামে দ্বিতল ভিত বিশিষ্ট একতলা নূরারী জামে মসজিদ ভবনের উদ্বোধন করেন স্থানীয় এমপি আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল। সম্পন্ন নিজস্ব অর্থায়নে ভবন নির্মাণ করে দেন এমপি আনোয়ার হোসেন হেলাল।


এমপি আনোয়ার হোসেন হেলাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফলক উন্মোচন করেন। পরে এক দোয়া অনুষ্ঠিত হয়। এরপর ফিতা কেটে নামাজের জন্য মসজিদটি সকল মুসল্লীদের জন্য উন্মুক্ত করা হয়।


এসময় উপজেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা ইব্রাহিম আলী মন্ডল,প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুল খালেক, সদস্য রাহিদ সরদার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জার্জিস হাসান মিঠু, জেলা পরিষদ সদস্য জাকির হোসেন জয়, কামিশপুর ইউপি আ’লীগের সাধারণ সম্পাদক এনায়েতুর রহমান সেন্টু প্রমুখ উপস্থিত ছিলেন।


এসময় মসজিদ কমিটির সভাপতি আব্দুর রশিদ হাজারীসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং তার অঙ্গসংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


মসল্লিরা জানান, দীর্ঘ দিন ধরে টিন শেডের মসজিদে নামাজ আদায় করতেন তারা। গ্রামবাসীরা মসজিদে ভবন নির্মানের জন্য এমপির নিকট আবেদন জানান। আবেদনের পরিপ্রেক্ষিতে একটি মসজিদ ভবন নির্মাণ করে দেয়ার আশ্বাস প্রদান করার পর সাংসদের ছেলে ও উপজেলা আওয়ামী লীগের সদস্য রাহিদ সরদারের সার্বিক তত্ত্বাবধানে এই নূরানী মসজিদ ভবন নির্মাণ করা হয়।


 

শেয়ার করুন