২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:৫৫:০৮ অপরাহ্ন
মাইলফলক স্পর্শের পর যা বললেন রোনালদো
  • আপডেট করা হয়েছে : ০৩-০৯-২০২৩
মাইলফলক স্পর্শের পর যা বললেন রোনালদো

সর্বশেষ ম্যাচেই ৮৫০ গোলের মাইলফলক স্পর্শ করতে পারতেন ক্রিস্টিয়ানো রোনালদো। সঙ্গে টানা দ্বিতীয় হ্যাটট্রিকও। কিন্তু তা না করে সতীর্থকে দিলেন হ্যাটট্রিকের সুযোগ পাওয়া পেনাল্টি। 


রোনালদোর সেই উদারতা সামাজিক মাধ্যমে বেশ সাড়া ফেলে। তবে মাইলফলক স্পর্শ করতে সময় নিলেন না পর্তুগিজ তারকা। ফিরতি ম্যাচে গতকাল ৮৫০ গোলের মাইলফলক ছুঁয়েছেন।


আল হাজমের বিপক্ষে ৫–১ ব্যবধানের জয়ের ম্যাচে চতুর্থ গোলটি করেন তিনি। এখন খেলছেন এমন খেলোয়াড়দের মধ্যে তাঁর কাছাকাছি আছেন লিওনেল মেসি। সাতবারের ব্যালন ডি অর জয়ীর গোল ৮১৮টি। 


মাইলফলক স্পর্শ করার পর উচ্ছ্বসিত রোনালদো সামাজিক মাধ্যমে জানিয়েছেন সামনে এমন দুর্দান্ত মুহূর্ত আরও চলবে। তিনি লিখেছেন, ‘আরেকটি দুর্দান্ত দলীয় পারফরম্যান্স। আমরা উন্নতি করছি। এগিয়ে চলো আল নাসর। ৮৫০ ক্যারিয়ার গোল এবং এখনো চলছে।’ 


আল হাজমের বিপক্ষে শুধু গোলই করেননি রোনালদো সহায়তাও করেছেন তিনি। সংখ্যা আবার গোলের চেয়ে বেশি ২টি। দলের গোল তাঁরই সহায়তা আসে। ৩৩ মিনিটে আবদুলরহমান ঘারিবের গোলের আগে রোনালদোর ড্রিবলিং ছিল দেখার মতো।


প্রতিপক্ষের দুই ডিফেন্ডারকে বোকা বানিয়ে বল দেন ঘারিবকে। বিরতিতে যাওয়ার আগে যোগ করা সময়ে আল নাসরের ব্যবধান দ্বিগুণ করেন আবদুল্লাহ আল খাইবারি। 


তবে বিরতির পরেই এক গোল শোধ দেয় আল হাজম। ৪৭ মিনিটে ব্যবধান কমানো গোলটি করেন মুহাম্মদ বাদামোসি। ফেরার চেষ্টা করেও পরে আর ম্যাচে ফিরতে পারেনি আল হাজম।


পরে আরও তিন গোল হজম করে তারা। ৫৭ মিনিটে ওতাবিওর তৃতীয় গোলটি নিজেই করতে পারতেন রোনালদো। কিন্তু স্বদেশি ফরোয়ার্ডকে দিয়ে করালেন তিন। আর ৬৮ মিনিটে নিজের গোল পান তিনি। প্রতিপক্ষের জালে শেষ পেরেক দেন সাদিও মানে। 


এ জয়ে ৫ ম্যাচে ৯ পয়েন্টে ৬ নম্বরে উঠে এসেছে আল নাসর। ১৩ পয়েন্টে শীর্ষে থাকা আল হিলালের সঙ্গে তাদের ব্যবধান এখন ৪। অন্যদিকে ৫–১ ব্যবধানে ফিরমিনো–রিয়াদ মাহরেজদের আল আহলি উড়ে গেছে আল ফাতেহর বিপক্ষে।


তবে জয় পেয়েছে স্টিভেন জেরার্ডের দল আল ইত্তিফাক। দামাকের বিপক্ষে ৩–১ গোলের জয় পেয়েছে।


শেয়ার করুন