২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৪:০৮:৩১ অপরাহ্ন
নগরীতে ইয়াবা ও হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
  • আপডেট করা হয়েছে : ০৬-০৯-২০২৩
নগরীতে ইয়াবা ও হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজশাহী মহানগরীতে ইয়াবা ট্যঅবলেট ও হেরোইনসহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে।  নগরীর কাশিয়াডাঙ্গা থানা পুলিশ গোলজারবাগ গুড়িপাড়ার একটি বাড়িতে মাদকদ্রব্য উদ্ধার ও দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।  এছাড়াও আসামিদের কাছ থেকে মাদক বিক্রির নগদ ২৪ হাজার দুইশত টাকা জব্দ করা হয়। উদ্ধার মাদকদ্রব্যের মধ্যে ১০০  ইয়াবা ও ৩৬ গ্রাম হেরোইন রয়েছে।


গ্রেফতারকৃত আসামিরা হলেন মোসা: রোজী বেগম (৪৫) ও মোসা:সালমা খাতুন (২৩)। রোজী বেগম রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার গোলজারবাগ গুড়িপাড়ার মৃত আব্দুল মান্নানের মেয়ে ও সালমা একই এলাকার মো: শাহ আলমের মেয়ে।


নগর পুলিশ জানায়, গতকাল (৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭ টায় আরএমপি’র উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা)  বিভূতি ভূষন বানার্জী’র সার্বিক তত্ত্বাবধানে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান, এসআই মো: ইমরান হোসেন ও তার টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও ওয়ারেন্ট তামিল ডিউিট করছিলেন। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কশিয়াডাঙ্গা থানার গোলজারবাগ গুড়িপাড়ার একটি বাড়িতে মাদক ক্রয়-বিক্রয় হচ্ছে।


উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের ওই টিম সন্ধ্যা ৭টা ১০ মিনিটে  গোলজারবাগ গুড়িপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে রোজী বেগম ও সালমা খাতুনকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামিদের কাছ থেকে ১০০  ইয়াবা  ও ৩৬ গ্রাম হেরোইন উদ্ধার হয়। এছাড়াও তাদের কাছ থেকে মাদক বিক্রির নগদ ২৪ হাজার দুইশত টাকা জব্দ করা হয়।


গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে কশিয়াডাঙ্গা থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করে  আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


শেয়ার করুন