২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১১:৫৫:৫০ পূর্বাহ্ন
সাঈদীকে নিয়ে পোস্ট: অব্যাহতি পাওয়া ২ নেতাকে আবার দলে ভেড়াল ছাত্রলীগ
  • আপডেট করা হয়েছে : ১১-০৯-২০২৩
সাঈদীকে নিয়ে পোস্ট: অব্যাহতি পাওয়া ২ নেতাকে আবার দলে ভেড়াল ছাত্রলীগ

সুনামগঞ্জের জগন্নাথপুরে দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যু নিয়ে ফেসবুকে সমবেদনা জানিয়ে পোস্ট করায় অব্যাহতি পাওয়া পাঁচ ছাত্রলীগ নেতার মধ্যে দুজনের অব্যাহতি আদেশ প্রত্যাহার করেছে উপজেলা ছাত্রলীগ। 


গতকাল রোববার রাতে জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মুকিত ও সাধারণ সম্পাদক তাহা আহমদের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো।   


সাঈদীকে নিয়ে পোস্ট: জগন্নাথপুরে ছাত্রলীগের ৫ নেতাকে অব্যাহতি, আহ্বান জানাচ্ছে ছাত্রদল-যুবদলসাঈদীকে নিয়ে পোস্ট: জগন্নাথপুরে ছাত্রলীগের ৫ নেতাকে অব্যাহতি, আহ্বান জানাচ্ছে ছাত্রদল-যুবদল

অব্যাহতি প্রত্যাহার আদেশ পাওয়া ছাত্রলীগ নেতারা হলেন—উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোজাহিদ আহমদ ও মিরপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা ফাহিম হোসাইন। 


উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল মুকিত আজকের পত্রিকাকে বলেন, ‘সংগঠনের শৃঙ্খলা ও নীতি আদর্শ পরিপন্থী কোনো কার্যকলাপের সঙ্গে পুনরায় আর জড়িত হবেন না শর্তে ওই দুই নেতা লিখিত আবেদন করেছিলেন। এর প্রেক্ষিতে তাঁদের ওপর থেকে অব্যাহতি আদেশ প্রত্যাহার করা হয়েছে। তবে, ভবিষ্যৎ কাউকে এমন ছাড় দেওয়া হবে না।’ 


উল্লেখ্য, দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যু নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সমবেদনা জানিয়ে পোস্ট করায় গত ২১ আগস্ট পাঁচ ছাত্রলীগ নেতাকে অব্যাহতি দেয় জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগ।


শেয়ার করুন