২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১০:০৬:৪৩ পূর্বাহ্ন
নাটোর-৪ আসনে জাহিদুল ইসলাম সরকারের এমপি প্রার্থী ঘোষণা
  • আপডেট করা হয়েছে : ২৩-০৯-২০২৩
নাটোর-৪ আসনে জাহিদুল ইসলাম সরকারের এমপি প্রার্থী ঘোষণা

নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি গুরুদাসপুর উপজেলার সাবেক চেয়ারম্যান ও বর্তমান গুরুদাসপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাহিদুল ইসলাম সরকার এমপি পদে নির্বাচন করার আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন।


গুরুদাসপুর পৌর শহরের চাঁচকৈড়ে গরীবুল্লাহ কমপ্লেক্সের ৩য় তলায় শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫ টায় আয়োজিত প্রেস ব্রিফিং এ নাটোর জেলা ও গুরুদাসপুর উপজেলার কর্মরত প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বচনে এমপি প্রার্থীতা ঘোষণা করেন।


এসময় গুরুদাসপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিয়ার রহমান বাঁধন, উপজেলা যুব লীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল সরকার, উপজেলা আওয়ামী লীগের সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক রফিকুল ইসলাম সরকার, প্রকৌশলী আমিরুল ইসলাম সরকার, মুক্তিযোদ্ধা শাহজাহান আলী, ব্যবসায়ী রজব আলীসহ পাঁচ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


প্রেস ব্রিফিং এ সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এবং আগামী নির্বাচন নিয়ে তার সংক্ষিপ্ত বক্তব্যে নাটোর ৪ আসনের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব জাহিদুল ইসলাম সরকার বলেন, আমরা জন্মগতভাবে বঙ্গবন্ধুর আর্দশে আওয়ামী লীগ করি।


আমরা আট ভাই সাত বোন সকলেই উচ্চ শিক্ষিত। আমার বাবা মরহুম আব্দুল হাকিম সরকার গুরুদাসপুর থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাকালিন সভাপতি ছিলেন। এছাড়া আমার পিতা মরহুম গরিবুল্লাহ সরকার চাঁচকৈড় হাটের প্রতিষ্ঠাতা। যেখানে প্রতক্ষ্য ও পরোক্ষ ভাবে লক্ষাধিক লোকের কর্মসংস্থান হয়েছে বলে তিনি দাবী করেন।


এছাড়া তার ভাই এ্যডভোকেট আনিছুর রহমান উপজেলা আওয়ামী লীগের দুই বারের সভাপতি। তিনিও গুরুদাসপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান। জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। বর্তমানে পৌর আওয়ামী লীগের সভাপতি।


তিনি আরও বলেন, তিনি ১৯৮৬ সাল থেকে বাংলাদেশ আওয়মাী লীগের সকল আন্দোলন সংগ্রামসহ দলের সাথে জরিত রয়েছেন। বাংলাদেশ আওয়ামী লীগের পার্লামেন্টারী বোর্ডের নিকট ৮বার মনোনয়নের জন্য আবেদন করে ছিলাম। মনোনয়ন না পেলেও দলের হয়ে কাজ করেছেন তিনি।


১৯৮৬ সাল থেকে প্রায় ৪০ বছর যাবত স্থানীয় সকল নির্বাচনে নিরলস ভাবে শ্রম দিয়েছেন। অথচ দলের নেতাদের কাছ থেকে শুধু যন্ত্রনাই পেয়েছেন বারবার। দলের প্রয়োজনে বিভিন্ন উন্নয়ন মুলক কাজ ও করেছেন তিনি। তাই জীবনের শেষ বয়সে দলের প্রতি তার দীর্ঘদিনের ত্যাগের মূল্যায়ন হিসাবে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন দাবি করেন তিনি।


আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না পেলে আপনি কি বিদ্রোহী প্রার্থী হয়ে নির্বাচন করবেন এই প্রশ্নের জবাবে আলহাজ্ব জাহিদুল ইসলাম সরকার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করার লক্ষ্যে যাকে নৌকা প্রতীক দেওয়া হবে তাকে বিজয়ী করতে কাজ করে যাবো।


তবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকেই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন দিবেন বলে আমি আশাবাদী।

শেয়ার করুন