২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৭:১৮:০৪ অপরাহ্ন
গোদাগাড়ীতে ইয়াবাসহ নারী মাদককারবারি আটক
  • আপডেট করা হয়েছে : ২৭-০৯-২০২৩
গোদাগাড়ীতে ইয়াবাসহ নারী মাদককারবারি আটক

গোদাগাড়ীতে ইয়াবাসহ এক নারী মাদককারবারীকে আটক করা হয়েছে। রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশ গতকাল মঙ্গলবার রাত ৯ টার দিকে গোদাগাড়ীর আচুয়াভাটা গ্রাম থেকে মাদককারবারিকে আটক ও ১৫০ পিস ইয়াবা ইদ্ধার করে।


আটককৃতর নাম মোসা: সুইটি বেগম (৩৪)। তিনি গোদাগাড়ী থানার আচুয়াভাটা গ্রামের ওসমান গণির স্ত্রী। তিনি একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে পুলিশ।


জেলা পুলিশ জানায়, রাজশাহী জেলার ডিবির ইন্সপেক্টর (নিরস্ত্র) মুহাম্মদ রুহুল আমিনের নেতৃত্বে এসআই (নিরস্ত্র) মাহবুব আলম ও সঙ্গীয় ফোর্সসহ গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৮ টায় গোদাগাড়ী থানার মাটিকাটা বাইপাস মোড় ও তার সন্নিহিত এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো।


গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, গোদাগাড়ী থানার আচুয়াভাটা গ্রামের সুইটি বেগম তার নিজ বাড়ির মেইন গেটের সামনে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রি করছে। এমন সংবাদের ভিত্তিতে রাত পৌণে ৯টায় অভিযান পরিচালনা করে ডিবির ওই দল। এতে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে সুইটি বেগককে আটক করা হয়। পরে তার কাছ থেকে ১৫০ পিস ইয়াবা উদ্ধার হয়।


সুইটি বেগমের বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। সুইটি বেগম একজন চিহ্নিত মাদককারবারি এবং তার বিরুদ্ধে গোদাগাড়ী থানায় ৯টি মামলা রয়েছে।


শেয়ার করুন