০১ মে ২০২৪, বুধবার, ০৯:৪৯:৩১ পূর্বাহ্ন
ঘরের আড়ায় একই দড়িতে মা ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার
  • আপডেট করা হয়েছে : ০৯-১০-২০২৩
ঘরের আড়ায় একই দড়িতে মা ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার

রাজশাহীর পুঠিয়ায় গলায় রশি ঝুলিয়ে মা ও ছেলে আত্মহত্যা করেছে। তারা হলেন বানেশ্বর নয়াপাড়ার দিনমজুর মোহাম্মদ আলী জয় এর স্ত্রী শান্তনা খাতুন (২৩) ও ছেলে জিহাদ (৫)।


রোববার বিকাল সাড়ে ৪ টার দিকে উপজেলার বিরালদহ মাইপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুঠিয়া থানা পুলিশের একটি টিম তাদের লাশ দুটি উদ্ধার করে।


মোহাম্মদ জয় জানায়, সে পেশায় একজন দিনমজুর। অভাবের সংসার তাদের। প্রতিদিনের মত সে আজ রোববার সকালে মানুষের বাড়ীতে কাজে যায়। দুপুর দুইটার দিকে বাড়িতে ফিরে ঘরে ঢুকলে তার স্ত্রী ও ছেলেকে ছাপড়া ঘরের আড়ায় গলায় রশি ঝুলিয়ে থাকা অবস্থায় দেখতে পান। পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে তাদের মৃতদেহ উদ্ধার করে।


প্রতিবেশি বানেশ্বর ইউপি’র সাবেক চেয়ারম্যান আব্দুস ছামাদ বলেন, ওরা গরীব মানুষ। শনিবার ওই মহিলা বাবার বাড়িতে গিয়েছিল বলে শুনেছি। আর রোববার বিকালে গলায় রশি ঝুলিয়ে নিজের ঘরে আত্মহত্যা করেছে।


পুঠিয়া থানার পরিদর্শক (তদন্ত) ও ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, তাদের পারবারিক অবস্থা খারাপ। এরকম অবস্থা ভেবে মা ছেলে আত্মহত্যা করতে পারে। তাদের লাশ সন্ধ্যায় থানায় নিয়ে এসেছি। ময়নাতদন্ত করা হবে কিনা এখনো সিদ্ধান্ত নিইনি।


শেয়ার করুন