০৯ ডিসেম্বর ২০২২, শুক্রবার, ০২:১৮:৪১ পূর্বাহ্ন
বাঘায় ৩০০ গ্রাম হেরোইনসহ একজন গ্রেপ্তার
  • আপডেট করা হয়েছে : ১৩-০৬-২০২২
বাঘায় ৩০০ গ্রাম হেরোইনসহ একজন গ্রেপ্তার

বাঘায় ৩০০ গ্রাম হেরোইন উদ্ধারসহ মাসুদ মন্ডল (২০) নামের একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫ রাজশাহী। সে বাঘা উপজেলার গড়গড়ি ইউনিয়নের বামনডাঙ্গা গ্রামের মাতু থান্দারের ছেলে।

রোববার রাত সাড়ে ৮ টায় র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল উপজেলার মীরগঞ্জ মোড়ের ইদ্রিস আলী বিশ্বাস এর বাড়ির সামনে পাঁকা রাস্তায় বাঘাগামী রাজা বাদশা নামের যাত্রী বাহি বাস (রেজিঃ নং-ঢাকা মেট্রো-ব-১১-১৭৪৩) তল্লাশি করে মাসুদ মন্ডলকে গ্রেপ্তার করে। তার কাছে থাকা ব্যাগের মধ্যে মিষ্টি কুমড়ার ভেতর থেকে হেরোইন উদ্ধার করা হয়। পরে তার বিরুদ্ধে মামলা দায়ের করেছে র‌্যাব।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তারা জানতে পারে ১ জন মাদক ব্যবসায়ী রাজশাহী টু বাঘাগামী রাজা বাদশা নামীয় বাসে যাত্রী বেশে অবৈধ মাদকদ্রব্য হেরোইনসহ চারঘাট হইয়া বাঘার দিকে আসছে।

মীরগঞ্জ মোড় এলাকায় বাসটি থামানোর জন্য সংকেত দিলে, বাসটি থামানো মাত্রই বাসের পিছনের দিকের জানালা খুলে পালানোর চেষ্টাকালে মাসুদ মন্ডলের ডান হাতে থাকা ১টি প্লাস্টিকের ব্যাগসহ বাসের ভিতরেই তাকে আটক করা হয় । ওই ব্যাগে ২টি মিষ্টি কুমড়া ছিল। আর মিষ্টি কুমড়ার ভেতরে রক্ষিত ছিল হিরোইন। তার ব্যবহৃত ১টি মোবাইল ফোন ২টি সীমকার্ড ও ১টি মেমোরিকার্ড জব্দ করা হয়েছে।

বাঘা থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল করিম জানান, র‌্যাব বাদি হয়ে আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) সারণি ৮ (গ) ধারার মামলা রুজু করেছে।

শেয়ার করুন