২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১২:৪১:২৩ অপরাহ্ন
সিলেটে সেনাবাহিনীর মেডিক্যাল ক্যাম্প ও শীতবস্ত্র বিতরণ
  • আপডেট করা হয়েছে : ৩১-১২-২০২২
সিলেটে সেনাবাহিনীর মেডিক্যাল ক্যাম্প ও শীতবস্ত্র বিতরণ

সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বৃহস্পতিবার ১৭ পদাতিক ডিভিশনের দায়িত্বপূর্ণ শীতকালীন প্রশিক্ষণ এলাকা সিলেটের সদর উপজেলার খাদিমনগর ইউনিয়ন এবং জৈন্তাপুর উপজেলা পরিদর্শন করেছেন। পরিদর্শনকালে সেনাবাহিনী প্রধান যুদ্ধকালীন প্রস্তুতি স্বরূপ বিভিন্ন রণকৌশলগত প্রশিক্ষণ কার্যাবলি পর্যবেক্ষণ করেন। এ সময় তিনি আধুনিক ও যুগোপযোগী প্রশিক্ষণের মাধ্যমে একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় সদা প্রস্তুত থাকতে উপস্থিত অফিসার, জেসিও এবং অন্য পদবির সেনাসদস্যদের নির্দেশনা প্রদান করেন। পরিদর্শনকালে জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও এরিয়া কমান্ডার সিলেট এরিয়া মেজর জেনারেল মোহাম্মদ আজিজুল হক হাজারী উপস্থিত ছিলেন।
সেনাপ্রধান ১৭ পদাতিক ডিভিশনের ব্যবস্থাপনায় সিলেটের জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের জৈন্তাপুর বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে ১১০০ অসহায় ও দুস্থ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। সেনাপ্রধান বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সুখে-দুঃখে সবসময়ে দেশের মানুষের পাশে থেকে যে কোনো প্রয়োজনে সর্বোচ্চ ত্যাগ স্বীকারে সদা প্রস্তুত রয়েছে।

যে কোনো দুর্যোগে বাংলাদেশ সেনাবাহিনী সামর্থ্যরে মধ্যে সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে বদ্ধপরিকর। প্রশিক্ষণকালীন সময়ে সেনাবাহিনী তার জনকল্যাণমূলক কাজের অংশ হিসেবে অসহায়, দুস্থ ও শীতার্ত মানুষের পাশে নিয়মিত দাঁড়ায়। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ সেনাবাহিনী আজ সিলেট অঞ্চলের অসহায়, দুস্থ ও গরিব-দুঃখী মানুষের পাশে দাঁড়িয়েছে -আইএসপিআর

শেয়ার করুন